টাইমলাইনবিনোদন

রণবীরকে জাপটে ধরে ছবি শেয়ার শ্রাবন্তীর! ‘আগামী শিকার?’ প্রশ্ন নিন্দুকদের

বাংলাহান্ট ডেস্ক: দুঃসময় সহজে পিছু ছাড়ে না শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (Srabanti Chatterjee)। তিনি যতই ট্রোলারদের পাত্তা না দেওয়ার চেষ্টা করেন ততই যেন আষ্টেপৃষ্ঠে জড়িয়ে পড়েন বিতর্কের সঙ্গে। বেজি কাণ্ড নিয়ে কিছুদিন ধরেই টানা সংবাদ শিরোনামে রয়েছেন শ্রাবন্তী। মাঝেমধ‍্যেই জিজ্ঞাসাবাদের জন‍্য হাজিরা দিতে হচ্ছে। তার মাঝেই হঠাৎ করে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী!

বলিউডের ‘চকোলেট বয়’কে জাপটে ধরে সেলফি তুলেছেন শ্রাবন্তী। রণবীরের কাঁধে এলিয়ে দিয়েছেন মাথা। হাসিমুখে লেন্সের দিকে তাকিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। কাণ্ড দেখে অবাক নেটিজেনরা। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা শ্রাবন্তীর ছবিটি দেখে নিন-


হ‍্যাঁ, ঠিক ধরেছেন। শ্রাবন্তীর সঙ্গে যিনি রয়েছেন তিনি আদৌ আসল রণবীর নন, বরং মোমের মূর্তি। আসলে কিছুদিন আগেই দুবাই থেকে ঘুরে এসেছেন টলিউড ডিভা। সেখানকার মাদাম তুসোঁ মিউজিয়ামেও ঢুঁ মেরেছিলেন তিনি। আর মোমের রণবীরকে সামনে দেখে লোভ সামলাতে পারেননি শ্রাবন্তী।

অবশ‍্য রণবীর একা নন, হলিউড অভিনেতা টম ক্রূজ ও পপ তারকা জাস্টিন বিবারের মোম মূর্তির সঙ্গেও ছবি তুলেছেন শ্রাবন্তী। ‘মজার মুহূর্ত’ গুলি দেখে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের প্রশ্ন, ‘রণবীরকে আমার কথা বলেছো তো?’ উত্তরে শ্রাবন্তী জানিয়েছেন, কানে কানে বলে এসেছেন।

শ্রাবন্তী কোনো পোস্ট করা মানে নিন্দুকরা তো ঝাঁপিয়ে পড়বেনই। কারোর বক্তব‍্য, আরেকটা বিয়ে করার পরিকল্পনা করছেন অভিনেত্রী। আবার কেউ সরাসরি প্রশ্ন ছুঁড়েছেন, রণবীরই কি আগামী টার্গেট?


প্রসঙ্গত, এই মুহূর্তে শ্রাবন্তী ব‍্যস্ত আইনি ঝামেলা সামলাতে। গলায় শিকল পরানো একটি বেজির ছানার সঙ্গে ছবি তোলায় বড়সড় ফ‍্যাসাদে পড়েছেন শ্রাবন্তী। বন‍্যপ্রাণ সুরক্ষা আইনে অভিযোগ দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। সোমবার বেলা বারোটা নাগাদ ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে হাজিরা দেন শ্রাবন্তী।

এর আগে ৮ ও ৯ মার্চ অভিনেত্রীর পাশাপাশি ঘটনার দিন শুটিং সেটে থাকা লোকজনদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সেই প্রসঙ্গে কিছু প্রশ্নের উত্তর খুঁজতেই আবার ডেকে পাঠানো হয় শ্রাবন্তীকে। এদিন তাঁর বয়ান রেকর্ড করা হয়।

Related Articles