ছবিটাইমলাইনবিনোদন

সাদা-কালো শর্ট ড্রেসে ফের হট অবতারে শ্রাবন্তী, রোশনকে ছাড়াই শুরু করে দিলেন নতুন জীবন! ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটি বিয়ে অসফল হওয়ার পর এবার ফের টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, তৃতীয় বিয়েটাও নাকি ভেঙে যেতে বসেছে শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee)। এখনো এই বিষয়ে টুঁ শব্দটি না করলেও সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে রোশনের বেশিরভাগ ছবিই সরিয়ে দিয়েছেন তিনি।

উপরন্তু ব‍্যক্তিগত জীবনের ঝুটঝামেলাকে দূরে সরিয়ে নতুন ইনিংস শুরু করেছেন অভিনেত্রী। তিনি এখন শুধু্ অভিনেত্রীই নন, উদ‍্যোক্রাও। নিজের উদ‍্যোগে শুরু করেছেন জিম, দ‍্য ফিটনেস এম্পায়ার। এর আগে নিজেই এই সুখবর অনুরাগীদের জানিয়েছিলেন শ্রাবন্তী। এখন নিজের জিম নিয়েই ব‍্যস্ত রয়েছেন তিনি।

সম্প্রতি একটি নতুন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। সাদা কালো শর্ট ড্রেসে সেই চেনা হট অবতারে ধরা দিয়েছেন তিনি। দ‍্য ফিটনেস এম্পায়ারের সামনে হাতের বাইসেপ দেখিয়ে পোজ দিয়েছেন শ্রাবন্তী। ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন তিনি।


অতি সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন শ্রাবন্তী। খুলেছেন নিজের জিম, ফিটনেস এম্পায়ার। এই জিমই নাকি তাঁর ‘দ্বিতীয় সন্তান’ এমনটাই মন্তব‍্য করেন শ্রাবন্তী।

নতুন কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। নীল অফ শোল্ডার গাউনে ধরা দিয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘আজকের দিনটা আমার কাছে চিরদিন বিশেষ হয়ে থাকবে। প্রথমবার নিজে কিছু শুরু করলাম আমি। ফিটনেপ এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান ও সব সময় আমার হৃদয়ের কাছে থাকবে। এই নতুন জার্নিতে সবার শুভেচ্ছা চাই।’

সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরুর সুখবর জানান অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর জানান তিনি। আসলে করোনা পরিস্থিতির মধ‍্যেও আস্ত একটা জিম খুলে ফেলেছেন শ্রাবন্তী। এই কঠিন পরিস্থিতিতেও সকলকে ফিট ও সুস্থ রাখার জন‍্যই এই জিম তিনি খুলেছেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মধ‍্যমগ্রামের একটি শপিং মলে নিজের জিম ‘দ‍্য ফিটনেস এম্পায়ার’ এর শুভ উদ্বোধন করতে চলেছেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখব‍র জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও।

Back to top button