‘যে যার নিজের বর, বউকে সামলে রাখুন…’ পরমপিয়ার বিয়ের মাঝেই খোঁচা শ্রীলেখার, নিশানায় কে ?

বাংলাহান্ট ডেস্ক : টলিপাড়ায় এখন সবার আলোচনার বিষয় পরমব্রত-পিয়ার বিয়ে। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী গতকাল বিয়ে সেরেছেন টলিউডের হ্যান্ডসাম হিরো পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে। যদিও এই বিয়ে নিয়ে সমাজ মাধ্যমে বয়ে গেছে নানান ধরনের মিম ও সমালোচনা। পিয়া চক্রবর্তী গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। অনেকেই বলেন পরমব্রতর জন্যই ভাঙন ধরেছিল অনুপম-পিয়ার সংসারে।

   

শ্রীলেখার পোস্ট: 

এই ধরনের হাজারো বিষয় নিয়ে যখন সমাজমাধ্যম উত্তাল, তখন সমাজ মাধ্যমেই নিজের কিছু কথা ভাগ করে নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আজ শ্রীলেখা মিত্র সমাজ মাধ্যমে কারোর নাম না নিয়ে লিখেছেন,  ‘যে যার নিজের বর, বউকে সামলে রাখুন(?) … অন্যের বউ, এক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন।  sarcasm (ব্যঙ্গ) আমার দ্বিতীয় ভাষা, এবং এটা একটা শিল্প, যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন।’

আরোও পড়ুন : নিরলস পরিশ্রমের পর সাফল্যের হাতছানি! চিনে নিন উত্তরকাশীর উদ্ধারকাজের নেপথ্যের ৪ নায়ককে

শ্রীলেখার পোস্টে কমেন্ট : 

শ্রীলেখা মিত্র তার এই পোস্টে নির্দিষ্ট বিষয় বা কারোর নাম উল্লেখ করেননি। কিন্তু তার এই ইঙ্গিতপূর্ণ পোস্ট বুঝতে অসুবিধা হচ্ছে না কারোর। সমাজ মাধ্যমে শ্রীলেখার এই পোস্টে এক ব্যবহারকারী কমেন্ট করেছেন, “চোখ রাখা যাচ্ছে না টাইমলাইনে। মানুষের কৌতুহল এত বেশি যে সেটি দৃষ্টিকটু হয়ে পড়ছে।” আবার অন্য এক সমাজ মাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “মিম শেয়ারের ব্যাপার দেখছি বিদেশের বাঙালিদের মধ্যেও শুরু হয়েছে। আলাদাভাবে বললাম কারণ এনারা নিজেদের খুব উচ্চ রুচিসম্পন্ন মনে করেন।”

img 20231128 200837

পরম পিয়ার বিয়ে : 

প্রসঙ্গত, গতকাল বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এই খবর সামনে আসার পরেই সমাজ মাধ্যমে পরমব্রত ও পিয়াকে নিয়ে বয়ে গেছে মিমের বন্যা। অনেকে পরমব্রতকে ‘বউ চোর’ বলেও কটাক্ষ করেছেন। যদিও তারকা এই ধরনের ট্রোলিং এর জবাব দেননি।