‘আমি ফ্রাস্ট্রেটেড নই যে বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে যাব’ বলা শ্রীময়ী বিয়ে করলেন কাঞ্চনকে

বাংলাহান্ট ডেস্ক: খুব অল্প বয়সেই টেলিভিশন দুনিয়ায় পা রাখেন শ্রীময়ী চট্টরাজ। বাবুসোনা ধারাবাহিকে কাজের সময়ই কাঞ্চনের সঙ্গে আলাপ হয় তাঁর। তখন তাঁদের সম্পর্কটা ছিল গুরু-শিষ্যের। আর আজ সেই কাঞ্চন মল্লিকের সাথেই ঘর বাঁধতে চলেছেন তিনি। ইতিমধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন-শ্রীময়ী।

   

আগামী মার্চের ৬ তারিখে সামাজিক বিয়ের মাধ্যমে চারহাত এক হবে তাদের। তবে, প্রেমপর্বটা শুরু হয়েছিল বেশ অনেকদিন আগে থেকেই। লকডাউনের সময় অর্থাৎ যখন কাঞ্চন মল্লিক বিধায়ক হয়ে ওঠেননি ঠিক তখনই টলিপাড়ার এই অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন তার দ্বিতীয় স্ত্রী পিঙ্কি ব্যানার্জী।

আরোও পড়ুন : সেবক–রংপো রেল পথ তৈরিতে এবার বাড়তি প্ল্যানিং, চীনকে ঠেকাতে কোমড় বেঁধে নামছে ভারত

দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন, কাঞ্চনের পরকীয়া চলছে হাঁটুর বয়সি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। প্রকাশ্যে আসে তিনপক্ষের বক্তব্যই। সেইসময় পিঙ্কি অবশ্য নিজের অভিযোগে অনড় ছিলেন। সেইসময় কাঞ্চনের বক্তব্য ছিল, জোর করে শ্রীময়ীর মতো এক তরুণীকে মাঝে এনে তাঁকেও অসম্মান করা হচ্ছে।

আরোও পড়ুন: সেনার বদলে ‘সেনা’ই! মুইজ্জুকে মাত দিতে নয়া চাল ভারতের, দিল্লির কূটনীতির কাছে পর্যুদস্ত মালদ্বীপ

আর তখন শ্রীময়ী যা বলেছিলেন, সেই প্রসঙ্গটি তুলে ধরে এই মুহূর্তে সামাজিক মাধ্যমে মিমের ছড়াছড়ি। কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়ানোর সময় শ্রীময়ী নিজে মুখে বলেছিলেন, “আমার এত ফ্রাসট্রেশন আসেনি যে, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক করব”। এবার সেই এক সন্তানের বাবা ‘বিবাহিত’ ‘গুরু’কেই পতিরূপে গ্রহণ করে ফেললেন শ্রীময়ী।

kanchan mullick and sreemoyee chattoraj now working together in kamala o sreeman prithwiraj

প্রসঙ্গত শ্রীময়ী আরও বলেছেন, “আমাকে কাঞ্চনের ‘মাল’ বলা হত… আরও বলা হত যে, কাঞ্চন মল্লিক বিধায়ক বলে, ওর পয়সার জন্য মিশছি।”  তাঁকে বলতে শোনা যায়, “তখনও আমরা জানতাম, আমরা ঠিক। যাঁরা আমাদের শুভাকাঙ্খী তাঁরাও আমাদের সাহস জুগিয়ে বলেছিলেন, দুনিয়াকে নিয়ে ভাববি না তোরা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর