টাইমলাইনখেলাক্রিকেট

একটুও বদলাননি শ্রীসন্থ, ৮ বছর পর বাইশগজে ফিরেই স্লেজিং করলেন ব্যাটসম্যানকে

বাংলা হান্ট ডেস্কঃ পেরিয়ে গিয়েছে আট বছর। আট বছর ক্রিকেট থেকে দূরে থাকলেও একেবারেই বদলায়নি শ্রীসন্থ (Srisanth)। দীর্ঘদিন পর বাইশগজে ফিরে সেই একই রকম আগ্রাসী মেজাজে পাওয়া গেল শ্রীসন্থকে। প্রস্তুতি ম্যাচেই দেখা গেল শ্রীসন্থের সেই ঝলক।

2013 আইপিএলে ম্যাচ ফিক্সিংয়ের জন্য শ্রীসন্থকে নির্বাসিত করে বিসিসিআই। সদ্য শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ শেষ হয়েছে। আর তার পরেই তিনি ক্রিকেটে ফিরতে মরিয়া। 8 বছর পর সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়ে ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলেছে শ্রীসন্থের।

মুস্তাক আলী ট্রফিতে ফেরার আগে শ্রীসন্থ অংশগ্রহণ করেছিলেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। আর সেখানেই দেখা গেল শ্রীসন্থের সেই পুরনো ঝলক। 37 বছর বয়সি শ্রীসন্থ প্রতিযোগিতামূলক ক্রিকেটে অংশগ্রহণ করে সেই পুরোনো ঝলক দেখালেন। ব্যাটসম্যানদের উদ্দেশ্যে চাহনি, ব্যাটসম্যানকে স্লেজিং করা এই সমস্ত কিছুই দেখা গেল শ্রীসন্থের মধ্যে।

দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে শ্রীসন্থ জানিয়ে দিয়েছেন, তার মূল লক্ষ্য 2023 ক্রিকেট বিশ্বকাপ। 2023 বিশ্বকাপের কথা মাথায় রেখেই তিনি নিজেকে তৈরি করেছেন। যদিও ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা অর্থাৎ ভারতীয় দলের জার্সি গায়ে ফিরে আসা শ্রীসন্থের পক্ষে কার্যত অসম্ভব।

Related Articles

Back to top button