টাইমলাইনবিনোদন

চুপিসারে মিথিলার সঙ্গে আজই বিয়ে সেরে ফেললেন সৃজিত

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ায় যাদের বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে তাদের মধ্যে অবধারিতভাবে আসে পরিচালক সৃজিত মুখার্জি ও মিথিলার নাম। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সৃজিত। খুব শীঘ্রই বিয়েটাও সেরে ফেলার পরিকল্পনা ছিল পরিচালকের। তবে আজই যে সেই দিন সেই বিষয়ে আভাসমাত্রও দেননি দুজনের কেউই। চুপিসারেই বিয়েটা সেরে ফেলছেন সৃজিত-মিথিলা।


তবে বিয়ের ব‍্যপারে দুজনেই মুখে কুলুপ আঁটলেও বিয়ের দিন অর্থাৎ আজ সোশ‍্যাল মিডিয়ায় মিথিলার প্রতি নিজের ভাললাগার কথা স্বীকার করে নেন সৃজিত। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে দুজনের একটি ছবির সঙ্গে কবিতা পোস্ট করেন তিনি।

আজ সন্ধ‍্যাবেলা ঘরোয়া ভাবেই সম্পন্ন হয়েছে বিয়ের অনুুুষ্ঠান। চেনা পরিচিত ও বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সৃজিত-মিথিলা। তবে মার্চে বেশ বড় করেই পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। সোশ‍্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের পরের ছবি শেয়ার করেছেন সৃজিত।

View this post on Instagram

Shoi.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

View this post on Instagram

The King and I.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

এর আগেও মিথিলার কঠিন সময়ে পাশে দাঁড়াতে দেখা গিয়েছে সৃজিতকে। এমনকি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সময় ফ্রেমবন্দি হতে দেখা যায় শাহরুখ খান, সৃজিত মুখার্জি ও মিথিলাকে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন সৃজিত। প্রসঙ্গত, কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী জুন মালিয়া। পাত্র দীর্ঘদিনের বন্ধু সৌরভ চ‍্যাটার্জি। এবার সেই তালিকায় নাম লেখালেন সৃজিত মুখার্জিও।

Related Articles

Back to top button