এক মাসেই শেষ! বন্ধ হচ্ছে স্টার জলসার একসঙ্গে ২টি সিরিয়াল! আসছে নতুন ‘এই’ ধারাবাহিক

   

বাংলাহান্ট ডেস্ক : বর্তমানে টেলিভিশনের ধারাবাহিক গুলির টিআরপিই শেষ কথা বলছে। আর তার জন্য সদ্য শুরু হওয়া সিরিয়ালও (Serial) টিআরপির পিছনে পড়লে বন্ধ হয়ে যাচ্ছে। সেরকমই এবার স্টার জলসার (Star Jalsa) ‘মুক্তির সাগর’ নামের মেগা ধারাবাহিকটিও বন্ধ হতে চলেছে। গদাহরের জীবন কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়ালটি।

কিন্তু আর এগোবে না। গদাধরের ছোটবেলা পর্যন্ত দেখিয়েই সমাপ্তি ঘটতে চলেছে সিরিয়ালটির।’ভক্তির সাগর’ গত ২৩শে এপ্রিল থেকে সম্প্রচার শুরু হয়েছিল স্টার জলসায়। মাত্র ৩৩ নম্বর এপিসোডেই ইতি পড়তে চলেছে। এই সিরিয়াল গদাধরের বাবা ক্ষুদিরাম চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন ঋজু বিশ্বাস।

আরোও পড়ুন : ঘরে বসেই হয়ে যাবে কাজ! মাস গেলে মিলবে মোটা টাকা, মাধ্যমিক উত্তীর্ণদের নিয়োগ করছে PNB

একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘হ্যাঁ, খবরটা সত্যি। আমাদের গত শুক্রবার প্রযোজনা সংস্থার তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। শুনলাম গদাধরের বড়বেলা আর দেখানো হবে না। এই মাসেই শেষ হচ্ছে।’ এখন প্রশ্ন হল ‘ভক্তির সাগর’ বন্ধ হয়ে গেলে এই স্লটে কি নতুন কোনো ধারাবাহিক আসতে চলেছে? হ্যাঁ, ঠিকই ধরেছেন।

আরোও পড়ুন : হয়ে যান সতর্ক! বিশ্বজুড়ে হু হু করে বাড়ছে সাইবার হামলা, “টার্গেট” ভারতও, ঘনিয়ে আসছে বড় বিপদ

নতুন ধারাবাহিক আসতে চলেছে। সুরিন্দর ফিল্মস টেলিভিশনের নতুন মেগা ‘উড়ান’ আসছে। সেই জন্যই বন্ধ হচ্ছে চলতি মেগা ‘ভক্তির সাগর’। এদিকে শুধু ‘ভক্তির সাগর’-ই নয়, বন্ধ হতে চলেছে স্টার জলসার আরও একটি সিরিয়াল। কোনটি? রোহন-অঙ্গনা অভিনীত ‘তুমি আশে পাশে থাকলে’। আগামী ২৭শে মে থেকে রাত আটটার স্লটে আর দেখা যাবে না এই সিরিয়ালটি।

STA 1715495400740 1715495408632

যদিও নির্মাতাদের তরফে এখনো পর্যন্ত সিরিয়াল বন্ধের কোন পাকা খবর দেওয়া হয়নি। সিরিয়াল বন্ধ হবে নাকি স্লট পরিবর্তিত হবে তা ধোঁয়াশায়। এখন প্রশ্ন হল, যদি ‘তুমি আশে পাশে থাকলে’ সিরিয়ালটি বন্ধ না হয় তাহলে কোন সময়ে দেখবে দর্শক? জানিয়ে রাখি, আগামী ২৭শে মে থেকে বিকাল ৫.৩০টার সময় ভক্তির সাগরের পরিবর্তে দেখা যাব নতুন মেগা ‘উড়ান’।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর