বড়পর্দা কাঁপিয়ে ছোট পর্দায় অনুষা, ‘জল থই থই ভালোবাসা’র তোতাকে চেনেন? রইল আসল পরিচয়

   

বাংলা হান্ট ডেস্ক : আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আর তারপরেই শুরু হতে চলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক (Bengali Serial) ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। এই সিরিয়ালের মূল আকর্ষণ হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। প্রোমো থেকে একটা কথা স্পষ্ট যে, -মেয়ের সম্পর্কের সমীকরণ দেখানো হবে এখানে।

মা ‘কোজাগরী’র (Kojagori Basu) চরিত্রে অপরাজিতাকে তো সকলেই চেনেন কিন্তু মেয়ে ‘তোতা’র (Tota) চরিত্রে যিনি রয়েছেন তাকে চেনেন কি? অনেকের কাছেই তোতাকে নতুন ঠেকলেও তিনি কিন্তু খুব একটা নতুন নয়। ছোটপর্দায় এটাই তার প্রথম সফর হলেও ইতিমধ্যেই একাধিক ছবিতে অভিনয় করে ফেলেছেন। এমনকি তার পরিবারও ইন্ডাস্ট্রির ভীষণ পরিচিত।

প্রথমেই বলি ‘জল থই থই ভালোবাসা’র ‘তোতা’র আসল নাম হল অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)। তার দাদুর নাম এন বিশ্বনাথন। জনপ্রিয় পরিচালক অশোক বিশ্বনাথন এবং বাচিক শিল্পী মধুমন্তী মৈত্রের কন্যা তিনি।রিহার্সাল আর অভিনয়ের আবহেই তার বেড়ে ওঠা। রক্তে অভিনয়। এর আগে তাকে দেখা গেছিল, অনীক দত্তের সুপারহিট ছবি ‘অপরাজিত’য় দুর্গার চরিত্রে।

আরও পড়ুন : ডিভোর্স ঘোষণার দুমাসেই নতুন সম্পর্ক! স্নেহাল-নবনীতার প্রেমের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট জিতুর

এছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘মিথ্যে প্রেমের গান’, ‘দুর্গা সহায়’, ‘বরুণ বাবুর বন্ধু’, ‘ব্যোমকেশ’ সহ একাধিক সিনেমা। তবে কেবল অভিনয়ই নয়, মডেলিংয়ের দুনিয়াতেও ভালোই নাম কামিয়েছেন অনুষা। তার দাদু এন বিশ্বনাথনের ভালো নামডাক রয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। ‘ক্যালকাটা বিশ্বনাথন’ বললেই এক ডাকে তাকে চিনত মানুষ।

আরও পড়ুন : বার্থ সার্টিফিকেট না থাকলে আর পাবেন না এই সুবিধাগুলি! বিপদে পড়ার আগে জানুন

 

দক্ষিণী তারকাদের মুখে চুরুট ধরিয়ে সংলাপ বলা, ইংরেজিতে কথা বলা শেখাতেন তিনি। জেনে অবাক হবেন যে, এন বিশ্বনাথন ‘মহানায়ক’ উত্তম কুমারের শিক্ষক ছিলেন। মহানায়ককে ইংরেজী শেখানোর গুরুদায়িত্ব গিয়ে পড়েছিল এন বিশ্বনাথনের ঘাড়ে। তারই নাতনী হলেন অনুষা বিশ্বনাথন ওরফে তোতা। এখন কোজাগরী আর তোতা মিলে ঠিক কী খেল দেখায় সেটা জানার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর