‘কোর্টে আমার মুখ চলে…’, পুজোর ধামাকা! ‘গীতা LLB’ আসতেই বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা

বাংলা হান্ট ডেস্ক : বাংলা টেলিভিশনে এখন নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা। তারমধ্যে পুজোর আগেই বড় খবর দিল দর্শকপ্রিয় চ্যানেল স্টার জলসা (Star Jalsha)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘তুমি আশেপাশে থাকলে’র (Tumi Ashe Pashe Thakle) প্রোমো। সেই খুশির রেশ কাটতে না কাটতেই সামনে এল নতুন মেগার প্রোমো। সম্প্রতি সামনে এসেছে ‘গীতা এলএলবি’ (Gita LLB), নামে আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো।

   

নতুন এই সিরিয়ালের নামটাই এত ইউনিক যে, মানুষ বেশ উৎসাহী হয়ে পড়েছে। বিগত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, খুব শিগগিরই একটা নতুন মেগা লঞ্চ করতে চলেছে স্টার জলসা। আর এবার সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল নতুন মেগার প্রোমো। জানা যাচ্ছে, এই মেগায় মূখ্য ভূমিকায় অভিনয় করবেন হিয়া মুখার্জি। যদিও নায়ক চরিত্রটি এখনও স্পষ্ট নয়‌।

স্টার জলসার এই নতুন ধারাবাহিকের প্রোমো দেখলে আরশাদ ওয়ারসি অথবা অক্ষয় কুমারের কথা মনে পড়বেই পড়বে। এই ছবিতে অক্ষয় কুমার বা আরশাদ ওয়ারসি যেভাবে স্কুটার চালিয়ে কোর্টে যেতেন এখানেও সেরকমই একটা দৃশ্য রাখা হয়েছে। যদিও গল্পের ধরন ধারণ কেমন হবে তা এখনই স্পষ্ট নয়।

ধারাবাহিকটি প্রযোজনা করছে ব্লুজ প্রোডাকশন। উকিল বাড়ির মেয়ে গীতা পেশায় একজন উকিল। সে যে কোনও খুন চুরি অথবা শ্লীলতাহানির কেস সামলানোর ক্ষমতা রাখে। এমনকি তার বাড়ির অনেকেই উকিল। যে কারণেই তার বাড়ির নাম উকিল। তবে এখন আসল প্রশ্ন হল, এই নয়া মেগা কার জায়গা নেবে? জবাবে উঠে এসেছে দুটি সিরিয়ালের নাম।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

এই মুহূর্তে টিআরপি তালিকা দেখলেই বুঝতে পারবেন যে, ‘তুঁতে’ এবং ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র নম্বর অনেকটাই কম। যদিও কমলা মানিকের ফ্যান কিন্ত কম নেই‌। তবুও নেটিজনদের অধিকাংশই মনে করছে এবার হয়ত এই মেগাকেই বন্ধ করবে চ্যানেল কর্তৃপক্ষ। বহুদিন হয়ে গেল, সিরিয়াল এক জায়গাতেই আটকে আছে। সেভাবে গতি আসেনি সিরিয়ালটিতে। যদিও ফাইনাল গুডবাই কে বলবে সেটা জানার জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতেই হবে।