একঘেয়ে গল্পের জের! গো হারান হারালো ‘অনুরাগের ছোঁয়া’, নতুন TRP টপার কে? রইল ওলটপালট তালিকা

বাংলা হান্ট ডেস্ক : চলতি সপ্তাহের টিআরপি (Target Rating Point) তালিকায় দেখলে যে কেউই বড়সড় ঝটকা খাবে। কারণ এক দুই তো দূরে থাক, সেরা তিনেও কোথাও নেই ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)। এক ধাক্কায় সূর্য-দীপা নেমে গেল অনেকটাই নীচে। গত সপ্তাহেও যেখানে টিআরপি (TRP) রেটিং ছিল আটের ঘরে, এবার সেটা গিয়ে পৌঁছেছে মাত্র ৬.২-এ। ঠিক কি কারণে এমনটা হল? আর সেরার সেরার মুকুট গেল কার মাথায়? চলুন দেখে নিই বিস্তারিত।

একদিকে দুর্গাপুজোর রেশ অন্যদিকে বিশ্বকাপের উন্মাদনা, এই দুইয়ে মিলিয়ে বাংলা সিরিয়ালের টিআরপি এখন নিম্নগামী। তবে ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি গ্রাফ যে এইভাবে নীচে নেমে যাবে সেটা কেউই ভাবতে পারেনি। আর এর কারণ হিসেবে অনেকেই ‘একঘেয়ে ট্র্যাক’কেই দায়ী করছেন‌। দীপা-সূর্য আর মিশকাকে ছাড়া আর কোনও গল্পই নেই এই মেগায়।

   

তাও বা মিশকা আসর জমিয়ে রাখতো এখন তো সে-ও এখন জেলে। এটা থেকে যা বোঝা যাচ্ছে সূর্য দীপা যতই জনপ্রিয়তা পাক, মিশকা ছাড়া তা অনেকটা নুন ছাড়া আলুসেদ্ধ ভাতের মতো। এদিকে জগদ্ধাত্রী বরং অনেকটাই ভালো ফল করেছে। বিগত কয়েক সপ্তাহ একটু নিচের দিকে থাকলেও চলতি সপ্তাহে উঠে এসেছে এক নম্বর পজিশনে। ঝুলিতে রয়েছে (৬.৭) পয়েন্ট।

আরও পড়ুন : বুম্বাদার এক নম্বর হিরো হওয়া নিয়ে বিস্ফোরক! ফের প্রসেনজিৎকে নিয়ে বোমা ফাটালেন চিরঞ্জিৎ

এদিকে দ্বিতীয় স্থান দখল করেছে পর্ণা-সৃজনের ‘নিম ফুলের মধু’ (৬.৫)। এই মেগার বিশেষত্ব হল, প্রতিটি চরিত্রকে সমান গুরুত্ব দিয়ে রোজই নতুন কারও ট্র্যাক আসে। এই যেমন এখন চলছে চয়নের ট্র্যাক। তাই বোর হওয়ারও কোনও জায়গাই থাকেনা। অন্যদিকে ভালো ফল করেছে ফুলকিও। (৬.৪) পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সিরিয়ালটি। (৬.৩) পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান দখল করেছে মানালি দে-র ‘কার কাছে কই মনের কথা’।

আরও পড়ুন : অন্য সঙ্গীর সঙ্গে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন জিতু! ‘সতর্ক থাকা ভালো’ লিখে আবারও খোঁচা নবনীতাকে?

এরপরেই পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। অর্থাৎ তালিকার প্রথম চারটি স্থানেই রাজত্ব কায়েম করেছে জি বাংলা। এদিকে যাকে নিয়ে এত লাফালাফি সেই ‘ইচ্ছে পুতুল’ও পৌঁছে গেছে অষ্টম স্থানে। রাঙা বউকে হারিয়ে স্লট লিড করেছে লাভ বিয়ে আজকাল। সেরা দশে জায়গা করে নিয়েছে ‘তোমাদের রানী’, ‘জল থই থই ভালোবাসা’ ও ‘সন্ধ্যাতারা’।

target rating point (1)

দেখে নিন চলতি সপ্তাহের সেরা দশের TRP তালিকা :

প্রথম: জগদ্ধাত্রী (৬.৭)

দ্বিতীয়: নিম ফুলের মধু (৬.৫)

তৃতীয়: ফুলকি (৬.৪)

চতুর্থ: কার কাছে কই মনের কথা (৬.৩)

পঞ্চম: অনুরাগের ছোঁয়া (৬.২)

ষষ্ঠ: Love বিয়ে আজকাল (৫.৭)

সপ্তম: জল থই থই ভালোবাসা/ রাঙা বউ/ সন্ধ্যাতারা (৫.৩)

অষ্টম: হরগৌরী পাইস হোটেল/ ইচ্ছে পুতুল (৫.১)

নবম: তোমাদের রাণী (৫.০)

দশম: বাংলা মিডিয়াম (৪.৮)

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর