টাইমলাইনবিনোদনভিডিও

মাদকাসক্ত অবস্থায় ধরা পড়লো একের পর এক বিখ্যাত বলিউড তারকাদের ছেলে মেয়েরা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকে তোলপাড় শুরু হয়েছে বলিউডে (bollywood)। মাদক মামলায় একের পর এক তারকার নাম প্রকাশ‍্যে আসছে। রিয়া চক্রবর্তী NCBর বয়ানে সারা আলি খানের নাম নেওয়ার পর থেকেই তুঙ্গে উঠেছে জল্পনা কল্পনা।

বলিউড (bollywood) ও মাদক (drugs), শব্দদুটির মধ‍্যে সম্পর্ক দীর্ঘদিনের। এমন বহু জনপ্রিয় তারকা রয়েছেন যারা মাদকের নেশায় কেরিয়ার পর্যন্ত বিসর্জন দিতে বসেছিলেন। এদের মধ‍্যে কেউ কেউ আর কোনওদিনই মাদকের অন্ধকার জগৎ থেকে বেরিয়ে আসতে পারেননি। আবার অনেকে মনের জোরে কাটিয়ে উঠেছেন নেশার অমোঘ টান।

তবে শুধু যে তারকারাই জড়িয়ে রয়েছেন এই মাদক জালে তা কিন্তু নয়। অনেক কম বয়স থেকেই এই সর্বনাশা নেশার জালে আচ্ছন্ন হয়ে পড়েছে তারকা সন্তানরা। তাদের মধ‍্যে রয়েছে অক্ষয় কুমার, সোহেল খান সহ বেশ কয়েকজন নামজাদা তারকার ছেলে।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে ধরা পড়েছে বলিউডের এই অন্ধকার দিকের ছবি। বলিউড হেভিওয়েটদের পার্টিতে যে চুটিয়ে নেশার আসর বসে তা এই ভিডিও থেকেই প্রমাণিত হয়ে যায়। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল এখন এই তারকা সন্তানদের কীর্তি।


ভিডিওর শুরু থেকেই চোখে পড়ে বেশ কয়েকজন নামজাদা তারকা ও তাঁদের সন্তানদের। তাদের মধ‍্যে রয়েছেন অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুর, সোনম কাপুরের বোন রেহা কাপুর, সোহেল খান ও তাঁর ছেলে নির্বাণ, সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খান, ডান্স কোরিওগ্রাফার রেমো ডি সুজার ছেলে, এমনকি চোখে পড়েছেন অক্ষয় কুমার পুত্র আরভও। আরভের সঙ্গে দেখা মেলে অক্ষয় ও টুইঙ্কলেরও।

পার্টি থেকে বেরোনোর সময় ক‍্যামেরাবন্দি হন এই তারকা সন্তানরা। প্রত‍্যেককে দেখেই নেশাগ্রস্ত মনে হচ্ছিল। পাপারাৎজির ক‍্যামেরায় ধরা না পড়ারও চেষ্টা চালাচ্ছিলেন তাঁরা। তবে এই ভিডিও কবেকার তা জানা যায়নি।

 

ভিডিওটি পোস্ট হতেই নেটিজেনরা হইচই শুরু করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। ধনী মা বাবার পয়সায় এভাবেই নেশার কবলে যাচ্ছেন এই স্টার কিডরা, এমনটাই বক্তব‍্য নেটিজেনের। উপরন্তু তাদের বাবা মাকেও তাদের শাসন করা তো দূর, বরং প্রশ্রয় দিতেই দেখা গিয়েছে। ভিডিওটি এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। তবে ভিডিওর সত‍্যতা যাচাই করেনি বাংলাহান্ট।

Back to top button