নিজের বোনেরই প্রেমে পড়ল ভাই! হানিমুনের ছবি সামনে আসতেই রেগে কাঁই নেটজনতা

বাংলা হান্ট ডেস্ক : এই পৃথিবী বড়োই অদ্ভুত মানুষে ভরা। বিশেষ করে প্রেমের (Love Affairs) বিষয়ে এমন সব অদ্ভুত উদাহরণ চোখের সামনে আসে যা শুনলে অবাক হতেই হয়। কারণ এই প্রেম জাত-পাত, ধর্ম, বর্ণ বা চেহারার পরোয়া করেনা। তবে দুই ভাই-বোনের প্রেমের গল্প বোধহয় একটু বেশিই অদ্ভুত। যদিও শুনতে অবাস্তব লাগলেও এটাই সত্যি। এমন এক উদাহরণ ভাইরাল হয়েছে (Viral News) যা দেখে গোটা সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে চলছে তুমুল আলোচনা।

সম্প্রতি মটিল্ডা এবং স্যামুয়েল এরিকসন নামক দুই ভাই-বোন বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছেন। দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই দু ভাইবোনের ছবি। তারপর থেকেই দুজনেই রয়েছেন নেটিজনদের নিশানায়। এই নব দম্পতিকে নিয়ে নানাজনে নানা কথা বলছে। বলা ভালো গোটা সোশ্যাল মিডিয়ায় এখন কেবল তাদের আধিপত্য। প্রসঙ্গত উল্লেখ্য, এ দুই ভাইবোন মূলত হেলসিঙ্কির বাসিন্দা।

শোনা যাচ্ছে, গত ২০২১ সাল থেকেই একে অপরের প্রেমে মগ্ন হয়েছিলেন এই দম্পতি। দীর্ঘ দুই বছর একে অপরকে ডেট করছেন তারা। তাদের সম্পর্কের কথা জানাজানি হতেই তাদের বন্ধুরা বিষয়টা নিয়ে আপত্তি জানায়। আশেপাশের লোকজন বিষয়টা নিয়ে কানাঘুষা শুরু করলেও তাতে কান দিতে নারাজ মটিল্ডা ও স্যামুয়েল। চুটিয়ে প্রেম করেছেন দুজন।

আরও পড়ুন : এবার পলক ফেললেই হাওড়া থেকে সেক্টর ফাইভ! এইদিন থেকে শুরু হচ্ছে ইস্ট-ওয়েস্ট মেট্রো পরিষেবা

shubhmangill 2022 11 14t144913 435 1668417918

এমনকি টিকটকের মত সামাজিক মাধ্যমে তাদের সম্পর্ককে নিয়ে এমন অনেককিছুই তারা বলেছেন যা লোকজনকে অবাক করে দিয়েছিল। আর এখন তো তারা দুজন সোশ্যাল মিডিয়ায় তাদের রোমান্টিক হানিমুনের ছবি ও ভিডিও-ও শেয়ার করছে। এমনকি ছবি ভিডিওর ক্যাপশনে মহিলা লিখেছেন, ‘আমি আমার সৎ ভাইয়ের সাথে হানিমুনে এসেছি।’

আরও পড়ুন : জেলে গিয়েও শান্তি নেই, আদালতের এই নির্দেশে আবার বিপাকে জ্যোতিপ্রিয়! ইডির মুখে হাসি

shubhmangill 2022 11 14t144430 296 1668417880

প্রসঙ্গত উল্লেখ্য, মটিল্ডা এবং স্যামুয়েল সম্পর্কে আসলে সৎ ভাইবোন। যদিও তাদের বাবা-মা দুজনেই আলাদ কি না সেই বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। তবে সেটা হলেও এই সম্পর্ককে কেউই ভালো চোখে মেনে নিতে রাজি নয়। আসলে আমাদের সমাজে ভাই বোনের সম্পর্ককে অন্যতম পবিত্র সম্পর্ক বলে মানা হয়। সেই সম্পর্কের মধ্যে প্রেমের ছোঁয়া এলে সেটাকেও মানুষ ঘেন্নার চোখেই দেখে বৈকী!