টাইমলাইনবিনোদন

নীলে নীলাম্বরী, ট্রোলকে বুড়ো আঙুল দেখিয়ে রাজের সঙ্গে রোম‍্যান্টিক ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই লাগাতার ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly)। কোনো নতুন ছবি বা ভিডিও শেয়ার করলেই একশ্রেণীর নেটিজেনরা সমালোচনার তীরে বিদ্ধ করছেন অভিনেত্রীকে। তবে এসব নেতিবাচকতা গায়ে মাখতে রাজি নন শুভশ্রী। আপাতত ছোট্ট ছেলে ইউভান ও নিজের কাজ নিয়েই ব‍্যস্ত রয়েছেন তিনি।

এর মাঝেও কিন্তু সমস্ত ট্রোল, কটাক্ষকে দূরে সরিয়ে অনুরাগীদের জন‍্য টুকটাক আপডেট দিয়েই চলেছেন শুভশ্রী। সম্প্রতি নীল পোশাকে স্বামী রাজ চক্রবর্তীর (raj chakraborty) সঙ্গে টুইনিং করে একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি। শুভশ্রী নিজে পরেছেন নীল চূড়িদার এবং রাজও ম‍্যাচিং করে পরেছেন নীল কুর্তা ও ঘিয়ে রঙা পাজামা। একে অপরের হাত ধরে নাচতে দেখা গিয়েছে দুজনকে।


রিল ভিডিওটি শেয়ার করতেই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। কমেন্টে ভালবাসা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। রাজ শুভশ্রীর জুটি সেরা, এমনি মন্তব‍্যে ভরেছে কমেন্ট বক্সে। ৫০ হাজারের উপর লাইক পড়েছে শুভশ্রীর এই রিল ভিডিওটিতে।

এই মুহূর্তে জি বাংলার রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। ইউভানের জন্মের বেশ কয়েক মাস পর কাজে যোগ দিয়েছেন তিনি। এতদিন করোনা আবহে সুরক্ষার জন‍্য বাড়িতেই ছিলেন অভিনেত্রী। ইউভানের সঙ্গেই বেশি সময়টা কাটত তাঁর। ছেলে একটু বড় হতে তারপরেই শুটিং সেটে ফিরেছেন তিনি। অপরদিকে শুভশ্রীর কয়েকটি ছবির মুক্তি এখনো বাকি রয়েছে। তার মধ‍্যে রয়েছে হাবজি গাবজি ও ধর্মযুদ্ধ। দুটি ছবিরই পরিচালক রাজ চক্রবর্তী। করোনা আবহে এতদিন ধরে মুক্তি সম্ভব হয়নি ছবিগুলির।

Related Articles

Back to top button