টাইমলাইনবিনোদনভিডিও

নুসরত চালাক, শ্রাবন্তী বোকা! দুই নায়িকাকে নম্বর দিয়েছিলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির এবং বেশ পুরনো অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) এবং শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (Subhashree Ganguly)। দুজনে একটা সময় চুটিয়ে রাজত্ব করেছেন ইন্ডাস্ট্রিতে। নায়িকারা একে অপরের শত্রু, এই ধারনা ভুল প্রমাণ করে দুজনেই এখনো বন্ধুত্ব ধরে রেখেছেন। কিন্তু একবার শ্রাবন্তীকে প্রকাশ‍্যেই ‘বোকা’ বলে দাবি করেছিলেন শুভশ্রী।

এ ঘটনা অবশ‍্য বেশ কয়েক বছর আগের। জি বাংলার জনপ্রিয় শো ‘অপুর সংসার’এ এসে এমন বিষ্ফোরক মন্তব‍্য করে বসেছিলেন রাজ ঘরণী। সেলেবদের নিয়েই তৈরি হয়েছিল এই বিশেষ শো। ইন্ডাস্ট্রির নামীদামী তারকারা আসতেন আর মন খুলে কথা বলতেন ব‍্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে।


এমনি একটি পর্বে এসেছিলেন শুভশ্রী। শাশ্বত চট্টোপাধ‍্যায়ের সঙ্গে আড্ডায় বেশ কিছু ব‍্যক্তিগত তথ‍্যও ফাঁস করেছিলেন তিনি। অভিনেত্রীর কাছে শাশ্বত প্রশ্ন রেখেছিলেন, টলিউডের অভিনেত্রীদের মধ‍্যে কে বেশি চালাক আর কে সবথেকে বোকা।

উত্তরে শুভশ্রী জানিয়েছিলেন, মিমি চক্রবর্তী সবথেকে চালাক এবং স্মার্ট। দু নম্বরে তিনি রেখেছিলেন নুসরত জাহানকে। আর তিন নম্বরে সবথেকে বোকা অভিনেত্রীর তকমা দিয়েছিলেন শ্রাবন্তীকে। তবে শুভশ্রীর মতে, শ্রাবন্তী হলেন ‘ইমোশনাল ফুল’।

পুরনো ভিডিওটি আবারো ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, শুভশ্রী সম্ভবত ভবিষ‍্যৎটা দেখতে পেয়েছিলেন। তৃতীয় বিয়ে ভেঙে চতুর্থ প্রেমে পড়ারও গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তাই শুভশ্রীর দেওয়া ‘ইমোশনাল ফুল’ তকমাটা ঠিকই আছে বলেও মন্তব‍্য করছেন নেটনাগরিকরা।

প্রসঙ্গত, অপুর সংসারে এসে রাজ চক্রবর্তীকে সবথেকে ‘হট’ বলেও দাবি করেছিলেন শুভশ্রী। পাশাপাশি তিনি এও বলেছিলেন যেহেতু তিনি ও শ্রাবন্তী একই সঙ্গে ছবি করতেন, তাই অনেক জায়গায় অনুষ্ঠান করতে গেলে তাঁদের একে অপরের সঙ্গে গুলিয়ে ফেলতেন দর্শকরা।

Related Articles

Back to top button