‘চুপিসারে বাড়ানো হচ্ছে বিদ্যুতের বিল, পকেটমার হইতে সাবধান’, ফের মমতা সরকারকে আক্রমণ শুভেন্দুর

বাংলাহান্ট ডেস্ক : লাগাতার বিদ্যুৎ বিভ্রাট চলছেই। আর আজকের দিনে বিদ্যুৎ বিভ্রাটের জেরে প্রতিদিন ভোগান্তির মুখে পড়ছে আমজনতা। একই সঙ্গে বেড়েছে বিদ্যুতের বিল ও সার্ভিস চার্জ। সব মিলিয়েই বলা যায় ক্ষোভে ফেটে পড়েছেন বিদ্যুৎ গ্রাহক সমিতির সদস্যরা। এবার বিদ্যুৎ গ্রাহক সমিতির প্রতিবাদ আন্দোলনে সমর্থন জানালেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

রাজ্যের বিরোধী দলনেতা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেই পোস্টেই তিনি লেখেন, “পকেটমার সরকার হইতে সাবধান”। ফলে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারকে তিনি যে ফের একবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন তার স্পষ্ট হয়ে গেল। প্রসঙ্গত উল্লেখ্য, SUCI’র শাখা সংগঠন বলে পরিচিত অ্যাবেকা দীর্ঘদিন ধরেই এই ইস্যুতে আন্দোলন করে আসছে।

   

ট্যুইট বার্তায় তিনি লেখেন, “পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বৈরাচারী সরকারের অতি চালাকি ধরা পড়ে গেছে। চুপি চুপি বিভিন্ন খাতে দর বৃদ্ধি করে বিদ্যুতের বিল ব্যাপক ভাবে বাড়িয়ে দিচ্ছে এই সরকার। সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছেন। এর একটা হেস্তনেস্ত না করলেই নয়। এই ভাবে লুকিয়ে চুরিয়ে দাম বৃদ্ধি, পকেটমারির সমান। পকেটমার সরকার আর নেই দরকার।”

বিরোধী দলনেতার কথায়, অ্যাবেকার আন্দোলন যুক্তিসঙ্গত এবং এই বিষয়ে আগেও তিনি বিধানসভার ভেতরে ও বাইরে সোচ্চার হয়েছিলেন। উল্লেখ করা যেতে পারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গতবছরের এপ্রিলে সিইএসসি এলাকায় বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে সরব হয়েছিলেন। রাজ্য সরকারের মদতে এই বৃদ্ধি বলে অভিযোগ করেছিলেন তিনি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর