কালীঘাট জবরদখল করে বসে আছে মুখ্যমন্ত্রী! প্রকাশ্যে আনলেন নিজের আয়কর তথ্য; মমতাকে তুলোধনা শুভেন্দুর

বাংলাহান্ট ডেস্ক : রেশন দুর্নীতি নিয়ে তোলপাড় চলছে সারা বাংলায়। গ্রেফতার হয়েছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিকে বিষয়টিকে নিয়ে বিরোধীদের আক্রমণ চলছেই। তবে বেশি আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। লিপস্ অ্যান্ড বাউন্ডস্ থেকে শুরু করে কালীঘাট জবরদখলের মতো একাধিক প্রসঙ্গ তুলে ধরে মমতাকে কার্যত তুলোধনা করেছেন অভিষেক।

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার বেশ কিছু দিনের বিরতির পরে নবান্নে এসেই সাংবাদিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উদ্দেশে একের পর এক কটাক্ষ করতে থাকেন তিনি। যদিও একটি বারের জন্যও তিনি শুভেন্দুর নাম উচ্চারণ করেননি। তবে প্রতিটি কথাই যে বিরোধী দলনেতার উদ্দেশে তা বেশ স্পষ্ট।

   

আরোও পড়ুন : বড় ধাক্কা রাজ্য পুলিশের! শুভেন্দুর দাদার মামলায় SDPO-কে ভর্ৎসনা হাইকোর্টের, ৫ লক্ষ জরিমানা

এবার শুভেন্দুও পাল্টা একহাত নিলেন। বুধবার বাঁকুড়ার কোতুলপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সব কিছু আয়করে উল্লেখ রয়েছে। উল্লেখ রয়েছে নির্বাচনী হলফনামাতেও। এদিন শুভেন্দুবাবু বলেন, ‘মিথ্যাবাদী, লায়ার মমতা বন্দ্যোপাধ্যায় আপনি শুনে রাখুন। আপনার ভাইপো, আপনার পরিবারের আয়করে কিচ্ছু দেখানো নেই।” অভিষেক বন্দোপাধ্যায়ের বিশাল বাড়ির আইটি ফাইল নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

Subhendu Adhikary

পাশাপাশি বিরোধী দলনেতার আরোও সংযোজন, “আমার সব দেখানো আছে। পেট্রল পাম্প সব বৈধ। আপনি মুখ্যমন্ত্রী হওয়ার আগের পেট্রল পাম্প। আয়কর রিটার্ন দেখে নেবেন, ২১ সালে শুভেন্দু অধিকারীর হলফনামা দেখে নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইনকাম ট্যাক্স দেওয়া। আপনার মতো কালীঘাটের নালার পাশে লোকের জায়গা জবর দখল করে বড়লোক হইনি’।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর