দেওয়া হয়নি পর্যাপ্ত সুযোগ! রোহিতের ভারতীয় দলের এই তারকা বিশ্বকাপ চলাকালীনই বদলালেন পেশা

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) এই মুহূর্তে রয়েছে মুম্বাইয়ে (Mumbai)। সেখানে বিশ্বকাপে (2023 ODI World Cup) নিজেদের পরবর্তী অর্থাৎ সপ্তম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে তারা। আপাতত পরপর ছয়টি ম্যাচ জিতে এই দুর্দান্ত জায়গায় রয়েছেন রোহিত শর্মারা। ক্রিকেটাররা রয়েছেন কিছুটা ফুরফুরে মেজাজে। এরমধ্যে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) দেখা গেল এক নতুন অবতার।

ভারতীয় দলের এই ফিনিশার হার্দিক পান্ডিয়া চোট পাওয়ার পর থেকে ভারতীয় দলের দুটি ম্যাচ খেলেছেন। এর মধ্যে একটি ম্যাচে বিরাট কোহলির দোষে তিনি রান আউট হয়েছিলেন। অপর ম্যাচে ৪৯ রানের একটি ভালো ইনিংস খেলেছিলেন। তবে অনেকেই আশঙ্কা করছেন যে হার্দিক পান্ডিয়া চোট কাটিয়ে সুস্থ হয়ে ফিরলে আর সূর্যকুমার সুযোগ পাবেন না ভারতীয় দলে।

তবে এসব নিয়ে না ভেবে আপাতত নিজের পরবর্তী ম্যাচের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন সূর্যকুমার। হয়তো আর দুটো ম্যাচ পর থেকে তিনি আর মাঠে নামবেন না বিশ্বকাপের মঞ্চে। পরের ম্যাচে নিজেকে প্রমাণের কতটা সুযোগ পাবেন তা এখনই জানা নেই। কিন্তু তাকে দেখা গেল একটি নতুন অবতারে ও ফুরফুরে মেজাজে।

আরও পড়ুন: সুযোগ দিচ্ছে না রোহিত! দায়িত্ব পেলেই BCCI-এর মুখে হাসি ফোটাবে এই ২ তারকা

মুম্বাইয়ে আচমকাই ছদ্মবেশ ধারণ করে ক্যামেরা হাতে নিয়ে তিনি পৌঁছে গেলেন মেরিন ড্রাইভে। সেখানে ভারতীয় দলের পারফরম্যান্স সম্পর্কে এক একজন ভক্তকে এক একটা প্রশ্ন করেন। নিজের সম্পর্কেও তিনি অনেকগুলো প্রশ্ন করেন তাদেরকে। কিন্তু নিজের ছদ্মবেশের কারণে কেউই তাকে চিনতে পারেনি।

আরও পড়ুন: শ্রীলঙ্কা ম্যাচের আগে ভারতীয় দলে ভাঙ্গন? মুম্বাই পৌঁছে একে অপরের থেকে দূরে থাকছেন রোহিত, কোহলিরা

তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে পুরোপুরি হালকা মেজাজে চললে ক্ষতি হবে ভারতীয় দলেরই।। শ্রীলঙ্কা খাতায়-কলমে অনেকটাই দুর্বল হলেও তারা আনপ্রেডিক্টেবল। কুশল মেন্ডিস বা মধুশঙ্কা নিজের দিনে একাই ম্যাচ জেতাতে পারেন। তাই তাদের বিরুদ্ধে নামার আগে সতর্ক থাকতে হবে রোহিতদের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর