শ্রীলঙ্কা ম্যাচের আগে ভারতীয় দলে ভাঙ্গন? মুম্বাই পৌঁছে একে অপরের থেকে দূরে থাকছেন রোহিত, কোহলিরা

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) অসাধারণ ছন্দে রয়েছে। টানা ছয়টি ম্যাচে তারা জয় পেয়েছে এবং দলের প্রত্যেক তারকাই দলের প্রয়োজনে আপাতত সময় মত জ্বলে উঠতে পেরেছেন। কোনও নির্দিষ্ট একজনের ওপর নির্ভরশীল নয় ভারতীয় দল। নক আউটে যাত্রা শুরু করার আগে এখনো লিগ পর্বে তিনটি ম্যাচ খেলতে হবে তাদের। কিন্তু তার আগে রোহিত (Rohit Sharma), কোহলিদের (Virat Kohli) মধ্যে দেখা গেল ভাঙ্গন।

ভারতীয় দল নিজেদের সপ্তম ম্যাচ খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। এই ম্যাচটি আয়োজিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ১২ বছর আগে এখানেই শ্রীলঙ্কাকে বিশ্বকাপ ফাইনালে হারিয়ে দ্বিতীয়বারের মতো ওডিআই বিশ্বকাপ জিতেছিল ভারতীয় দল। তবে তার আগে একটি বিশেষ বিষয় নিয়ে অনেকের কপালে ভাঁজ ধরেছে।

rohit kohli wc argu

গোটা দলের সাথে মুম্বাইয়ে যাত্রা করেন নি বিরাট কোহলি। আলাদাভাবে মুম্বাই পৌঁছে নিজের মুম্বাইয়ের বাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। একই কাজ করেছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব। তারাও মুম্বাইতে পৌঁছে দলের সঙ্গে না থেকে নিজের নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন।

আরও পড়ুন: কোহলির জন্মদিনে কলকাতার ইডেনে নামছে ভারত! বার্থ ডে বয়ের জন্য জমকালো চমক রাখছে CAB

অবশ্য এই ঘটনা অনেকে চিন্তার কারণ হিসেবে দেখলেও প্রকৃত কারণটা অন্য। এই তিন ক্রিকেটারের মুম্বাইয়ে নিজস্ব বাড়ি রয়েছে এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচের আগে তাদের হাতে বেশ কিছুটা সময় রয়েছে। দেশের মাটিতে বিশ্বকাপ হওয়ায় টিম হোটেলে না থেকে নিজেদের বাড়িতে থাকাটাই শ্রেয় বলে মনে করেছে তারা।

আরও পড়ুন: ভারতকে জেতাতে গিয়ে এই ২ ক্রিকেটারের কেরিয়ারের বড় ক্ষতি করে দিলেন রোহিত! BCCI অস্বস্তিতে

খেলোয়াড়রা যাতে মানসিকভাবে তরতাজা থাকে, সেই বিষয়টি নিশ্চিত করাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাই এই সিদ্ধান্তে তারা কোনও আপত্তি প্রকাশ করেনি। শ্রীলঙ্কা চলতি বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দলগুলোর মধ্যে একটিও নয়। ভারতীয় দল এই ম্যাচে সহজেই জয় পাবে এমনটা আশঙ্কা করছে ভক্তরা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর