টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

হাসপাতালে ভর্তি রয়েছেন মুকুল পুত্র, আচমকাই অসুস্থ হলেন শুভ্রাংশু

বাংলাহান্ট ডেস্কঃ শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হলে মুকুল পুত্র শুভ্রাংশু রায় (subhranshu roy)। পুরনো সমস্যা নতুন করে দেখা দেওয়ায়, তড়িঘড়ি শুক্রবার রাতে তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে বীজপুরের প্রাক্তন বিধায়কের।

সূত্রের খবর, প্রখ্যাত গ্যাস্ট্রোএন্ট্রোলজিস্ট মহেশ গোয়েঙ্কার তত্ত্বাবধানে রয়েছেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়। পুরনো লিভার জনিত সমস্যা নতুন করে দেখা দেওয়ায় এই বিপত্তি ঘটে। আর তার জেরেই তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়।

প্রায় ২ বছর আগে যখন মুকুল রায় বিজেপি নেতা ছিলেন, সেইসময় একবার গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন শুভ্রাংশু রায়। সেবার সাংগঠনিক কর্মসূচিতে বাঁকুড়া যাচ্ছিলেন মুকুল রায়। কিন্তু শুভ্রাংশুর রক্তবমি হওয়ার খবর পেয়ে, যাত্রা মাঝপথেই ভঙ্গ করে গাড়ি ঘুরিয়ে বাড়ি ফিরে আসেন মুকুলবাবু। সেইসময় প্রায় মাসখানেক হাসপাতালই ঠিকানা হয়েছিল শুভ্রাংশুর।

শেষ পাওয়া খবর অনুযায়ী, হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে। প্রখ্যাত গ্যাস্ট্রোএন্ট্রোলজিস্ট মহেশ গোয়েঙ্কাই শুভ্রাংশু রায়ের চিকিৎসার দায়িত্বে রয়েছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বাবা এবং ছেলে অর্থাৎ মুকুল রায় এবং তাঁর ছেলে শুভ্রাংশু রায় বিজেপি ছেড়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিয়েছেন। আবারও ফিরে গিয়েছেন নিজের পুরনো ঘরে।

Related Articles

Back to top button