ক্রিকেটখেলাটাইমলাইন

টেস্টে ওপেনিংয়ে সুযোগ পাওয়া নিয়ে পৃথ্বীর সাথে আমার কোনো লড়াই বা রেষারেষি নেই: শুভমান গিল।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে চোট পাওয়ার কারণে পরবর্তী ওয়ানডে এবং টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় দলের নির্ভরযোগ্য ওপেনার রোহিত শর্মা। এরফলে ভারতের ওপেনিংয়ে কিছুটা হলেও অসুবিধা দেখা দিয়েছিল ওয়ানডে সিরিজে। আর এবার ভারত বনাম নিউজিল্যান্ডের টেস্ট সিরিজে ওপেনিংয়ে কাকে দেখা যাবে এই নিয়ে বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠেছে। কেউ কেউ দাবি করেছেন মায়াঙ্ক আগারওয়াল এর সাথে পৃথ্বী শাহকে ওপেনিং করানোর আবার অনেকের মতে এই মুহূর্তে নিউজিল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ড এ দলের বিরুদ্ধে টেস্ট সিরিজে শুভমান গিল যে পারফরম্যান্স করেছে তাতে মায়াঙ্ক আগারওয়ালের সাথে শুভমান গিলকেই ওপেনিংয়ে পাঠানো উচিৎ।

এবার এই ব্যাপারে প্রশ্ন করা হল সরাসরি শুভমান গিলকে। শুভমান গিলকে প্রশ্ন করা হল আসন্ন টেস্ট সিরিজে মায়াঙ্ক আগারওয়ালের সাথে কাকে ওপেনিংয়ে পাঠানো উচিত? এই ব্যাপারে শুভমান গিল উত্তর দেন আমরা দুজনে এই মুহূর্তে ভালো পারফরম্যান্স করছি। টিম ম্যানেজমেন্ট আমাদের যে সুযোগ গুলো দিচ্ছে সেগুলির ভালোভাবে ব্যবহার করতে চাইছি। তবে আসন্ন টেস্ট সিরিজে আমাদের দুজনের মধ্যে কাকে দিয়ে ওপেন করাবে সেটা সম্পূর্ণভাবে নির্ভর ভাবে করছে ভারতীয় টিম ম্যানেজমেন্টের উপর। এই ব্যাপারে আমাদের ব্যক্তিগত কোন মতামত নেই।

20 বছর বয়সী শুভমান গিল বলেন দীর্ঘদিন ধরে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ডে আমি খেলছি, এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পেরেছি। দিনের কোন সময় বল কেমন নড়াচড়া করে সেই ব্যাপারে আমার ধারণা জন্মেছে। তাই আমাকে যদি সুযোগ দেওয়া হয় তাহলে আমি অবশ্যই ভালো পারফরম্যান্স করার চেষ্টা করব। সেই সাথে শুভমান গিল এটাও জানিয়েছেন যে এই ব্যাপারে আমাদের দুজনের মধ্যে কোনরকম রেষারেষি বা লড়াই নেই।

Back to top button
Close