ডেলিভারি বয়দের অসম্মানের অভিযোগ, ‘অহংকারী’ সুদীপার ‘রান্নাঘর’ বয়কটের ডাক নেটপাড়ায়

   

বাংলাহান্ট ডেস্ক: উঠতে বসতে খোঁটা শুনছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। অনলাইন ফুড ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়দের অপমান করে গোটা নেটপাড়ার রোষের মুখে পড়েছেন সঞ্চালিকা সুদীপা। এমনকি এবার বয়কটের ডাকও উঠেছে তাঁর বিরুদ্ধে। জি বাংলার ‘রান্নাঘর’ শোতে তাঁকে আর দেখতে চাননা দর্শকদের একটা বড় অংশ।

ঠিক কী হয়েছে ঘটনাটা? সুদীপার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে যাবতীয় বিতর্কের সূত্রপাত।সেখানে লেখা ছিল, ‘আমি শুধু জানতে চাই- সুইগির একজন ডেলিভারি বয়-ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? আর ফোন করে কেন বলেন- “আমি আসছি, আপনি গেটটা খুলুন?” আমি কি দারোয়ান, যে গেট খুলবো?’

Sudipa 2 2
পোস্টটি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ডেলিভারি বয়দের অসম্মান করার অভিযোগে সুদীপার সমালোচনায় মুখর হয়ে ওঠেন নেটনাগরিকরা। তাঁকে ‘অহংকারী’, ‘দাম্ভিক’, ‘অভদ্র’ বলেও কটাক্ষ করা হয় তাঁকে। অন্যকে সম্মান দিতে জানেন না, স্বার্থপর এমনো সব অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

শুধু নেটিজেনরা নয়, একাধিক তারকাও মুখ খুলেছেন সুদীপার বিরুদ্ধে। তাঁকে ‘অহংকারী মানসিকতা’র মানুষ বলে কটাক্ষ করেছেন অভিনেতা অরিত্র দত্ত বণিক। পালটা তাঁর মা বাবা সম্পর্কে ‘মিথ্যে’ অভিযোগ করে নিজের বিপদ আরো বাড়িয়েছেন সুদীপা।

Sudipa 1Sudipa 2
তিনি মন্তব্য করেন, “অরিত্র কে? জীবনে কী করেছে যে ওর কথা শুনতে হবে? বড়দের সম্মান দিতে জানে না। আমরা কখনোই আগের প্রজন্মের সঙ্গে এভাবে কথা বলার সাহসও পাইনি।” সঙ্গে তিনি আরো বলেন, “আমি যতদূর জানি, অরিত্র যখন ছোট ছিল তখন ট্র‍্যাফিক পুলিস গাড়ি আটকালে ওর বাবা মা-ই বলতেন, ভেতরে অরিত্র আছে।”

Sudipa 3Sudipa chatterjee 1
সুদীপার এই মন্তব্য তাঁর বিরুদ্ধেই গিয়েছে। চ্যানেলের অফিশিয়াল পেজে সঞ্চালিকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘মানুষকে সম্মান করতে পারে না তাঁর আবার টিভি শো! অহংকারী মহিলা!’ ‘বয়কট সুদীপা’ এবং ‘বয়কট রান্নাঘর’ হ্যাশট্যাগেও ভরে গিয়েছে কমেন্ট বক্সে। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি চ্যানেল কর্তৃপক্ষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর