fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোলা চ্যালেঞ্জ সুজন চক্রবর্তীর

বাবলু প্রামাণিক বারুইপুরঃ

আগেই বিমান বন্দরে সোনা পাচার নিয়ে রাজ্য তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলার নাম জড়িয়েছিল। সেই ঘটনার পর সিপিএম নেতা সুজন চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছিলেন, বালি চোর কয়লা পাচারকারী তৃণমূল কি শেষমেশ সোনা পাচারের সাথে যুক্ত হয়ে গেছে? সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন তোলার পর সুজনবাবুর বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। আইনি নোটিশ ও ধরানো হয়েছিল সুজন চক্রবর্তীকে। সেই আইনি নোটিশকে চ্যালঞ্জ করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেছিলেন সুজনবাবু। ঘটনার পর প্রায় একমাস কেটে গেলেও সুজন বাবুর নামে কোন মানহানির মামলা হয়নি। এবার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়ানোর জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দিয়েছেন।

 

সেই মনোনয়নে দেওয়া হলফনামায় দেওয়া তথ্যে অনেক গড়মিল রয়েছে বলে প্রশ্ন তুলেছেন সুজনবাবু। বুধবার বিকেলে দক্ষিণ ২৪ পরগণা জেলা সিপিএমের দলীয় কার্যালয় বারুইপুরে একটি সাংবাদিক সম্মেলন করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তথ্য গোপন ও ভুল তথ্য পেশের অভিযোগ তুলেছেন সুজনবাবু।

আটচল্লিশ ঘণ্টার মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায় এ বিষয়ে কোন উত্তর না দিলে এ বিষয়ে আইনের দ্বারস্থ হওয়া থেকে শুরু করে নির্বাচন কমিশনে যাওয়ার ও হুমকি দিয়েছেন সুজন। এদিন সাংবাদিক সম্মেলনে সুজন চক্রবর্তীর সাথে ছিলেন দক্ষিণ ২৪ পরগণা জেলা সিপিএমের সম্পাদক শমিক লাহিড়ীও।

Leave a Reply

Back to top button
Close
Close