টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাঁকুড়ার ইন্দাসের আকুই এ তৃণমূল প্রার্থীর প্রচারে ‘দরাজ’ সার্টিফিকেট দিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ

 

ইন্দ্রানী সেন,বাঁকুড়া: ‘শ্যামল ভালো ছেলে, কাজের ছেলে’। এভাবেই বাঁকূড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ও তাঁর সহকর্মী শ্যামল সাঁতরাকে দরাজ সার্টিফিকেট দিলেন রাজ্যের শ্রম দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি আরো বলেন, উনি যেভাবে কাজ করেছে চলেছেন তা যথেষ্ট প্রশংসার দাবী রাখে। বুধবার মন্ত্রী স্বপন দেবনাথ ইন্দাসের আকুই ফুটবল মাঠে শ্যামল সাঁতরার সমর্থণে নির্বাচনী জনসভায় বক্তব্য শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের কড়া সমালোচনা করেন।

 

তিনি বলেন, এই সরকার ধর্ম নিয়ে রাজনীতি করতেই গত পাঁচ বছর ধরে ব্যস্ত ছিল। আকুই গ্রামে এদিনের জনসভায় মানুষের উপস্থিতি দেখে উচ্ছসিত মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র থেকে শ্যামল সাঁতরার জয় এখন সময়ের অপেক্ষা মাত্র। এদিন মঞ্চে বক্তৃতা দেওয়ার সময়েও কেন্দের বিজেপি সরকারকে তুলোধনা করেন তিনি। এই পাঁচ বছরে নরেন্দ্র মোদির সরকার সাধারণ মানুষের জন্য উল্লেখযোগ্য কিছুই করেনি দাবী করে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচীর সাফল্যের খতিয়ান তুলে ধরেন। এদিন তিনি উপস্থিত মানুষের কাছে ‘ভালো ছেলে, কাজের ছেলে’ শ্যামল সাঁতরাকে বিপুল ভোটে জয়ী করার আবেদনও জানান।

এদিনের সমাবেশে মন্ত্রী স্বপন দেবনাথ ছাড়াও উপস্থিত ছিলেন ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে, তৃণমূল ব্লক সভাপতি রবিউল হোসেন, তৃণমূল নেতা গৌতম চক্রবর্ত্তী প্রমুখ।

Leave a Reply

Close
Close