‘কালীঘাটের কাকু’র জীবনে শোকের ছায়া! হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন সুজয়কৃষ্ণর স্ত্রী

   

বাংলা হান্ট ডেস্কঃ বন্দি দশাতেই শোকের খবর। প্রয়াত হলেন নিয়োগ দুর্নীতিতে ধৃত ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের (Sujay Krishna Bhadra) স্ত্রী বাণী ভদ্র। সূত্রের খবর গতকাল রাতে হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকার পর সোমবার রাত ১টা নাগাদ মৃত্যু হয়েছে তাঁর।

নিয়োগ দুর্নীতির অভিযোগে বর্তমানে জেলবন্দি সুজয়কৃষ্ণ ভদ্র। গত ৩০ মে টানা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ‘কালীঘাটের কাকু’কে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। বর্তমানে প্রেসিডেন্সি জেলে দিন কাটছে তার। দুর্নীতির তদন্ত যত এগোচ্ছে ততই চাঞ্চল্যকর সব অভিযোগ উঠে আসছে সুজয়বাবুর বিরুদ্ধে। এরই মধ্যে এবার তাকে ছেড়ে কখনও না ফেরার দেশে পাড়ি দিলেন স্ত্রী বাণী ভদ্র।

প্রায় একমাস হতে চললো নিয়োগ দুর্নীতির অভিযোগে জেলে সুজয়কৃষ্ণ ভদ্র। নিয়োগ দুর্নীতি মামলার তদন্ত চলাকালীনই ‘কাকু’র আইনজীবী আদালতে জানিয়েছিলেন, তার স্ত্রীর শরীর ভালো নেই। ভীষণ অসুস্থ তিঁনি ।

সুজয়কৃষ্ণর আইনজীবীর মাধ্যমে আগেই জানা গিয়েছিল স্ত্রীর দেখাশোনা করতেন তিনি নিজেই। একমাসের মধ্যে সুজয়বাবুর জামিনের আবেদনও করা হয়েছিল। তবে তা খারিজ করে দেয় আদালত। ফলে এর মধ্যে স্ত্রীর সঙ্গে দেখাও হয়নি তার।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর