টাইমলাইনবিনোদন

সৃজিতের মাথায় বন্দুক ঠেকিয়ে বাবুল সুপ্রিয়। জানুন বিষয়টি কী

বাংলা হান্ট ডেস্ক:সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সৃজিত মুখোপাধ্যায় জানালেন তার পরবর্তী ছবি ‘গুমনামী বাবা’ জন্য গান গাইলেন বাবুল সুপ্রিয়।।বোম্বে ও এলাহবাদ হাইকোর্টের প্রাক্তন বিচারপতি এবং পরবর্তীকালে সুপ্রিম কোর্টের বিচারপতিও থেকেছেন, সেই মনোজ কুমার মুখোপাধ্যায়ের নেতৃত্বেই গঠিত হয়েছিল এই মুখার্জি কমিশন। কিন্তু সৃজিতের পোস্ট করা ছবিটা বেশ অদ্ভুত, তাতে দেখা যাচ্ছে সৃজিতের মাথায় বন্দুক ঠেকিয়ে রয়েছেন বাবুল সুপ্রিয়! হঠাৎ এমন ছবির কারন আসলে কি?

আসলে কোনও বিবাদের জেরে নয়, পুরো বিষয়টিই ঘটেছে মজার ছলে। পরিচালক তাঁর এই পোস্টের মাধ্যমে আরো জানিয়েছেন, মুখার্জি কমিশনের চোখ দিয়ে দেশের অন্যতম এক ষড়যন্ত্রের তত্ত্ব তিনি তুলে ধরবেন মানুষের সামনে

১৯৭০ সালে উত্তরপ্রদেশের ফৈজাবাদে ‘গুমনামী বাবা’র আবির্ভাব নিয়ে দেশে বেশ শোরগোল পড়েছিল। অনেক মানুষের মতে এই গুমনামী বাবা ছিলেন নেতাজী সুভাষচন্দ্র বসু। অনেকেই আবার একথা কোনওভাবেই মানতে নারাজ।

যদিও এবিষয়ে সঠিক তথ্য কারোরই ঠিক জানা নেই। এবার সেই গুমনামী বাবাই নতুন করে আলোচনা উঠে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এর হাত ধরে। লাল বাবা র চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Back to top button
Close