fbpx
টাইমলাইনবিনোদন

ছেলের সঙ্গে মিস্টার ইন্ডিয়ার গানে ডুয়েট সুনিধি চৌহানের, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির গায়িকাদের মধ্যে প্রথম দিকেই থাকবে সুনিধি চৌহানের নাম। নয় নয় করে দীর্ঘদিন হয়ে গেল তাঁর কেরিয়ারের। তবে আগেকার মতো এখনও একইরকম জনপ্রিয় তিনি। একের পর এক হিট গান এখনও অনুরাগীদের উপহার দিয়ে চলেছেন তিনি। সুনিধির নতুন গান তো বটেই পুরোনো গানগুলিও একই রকম জনপ্রিয় রয়েছে এখনও। কেরিয়ারের দিকে খুবই ব্যস্ত গায়িকা তিনি। কিন্তু এছাড়াও ব্যক্তিগত জীবনেও তাঁর ব্যস্ততা যথেষ্ট।

পুত্রসন্তানের মা সুনিধি। অন্যান্য মায়েদের মতোই ব্যস্ততার মধ্যেও আলাদা করে ছেলের জন্য সময় বের করতে হয় তাঁকে। আর সেটা করেনও সুনিধি। নিজের কাজ নিয়ে যতই ব্যস্ত থাকুন না কেন তিনি, ছেলের জন্য ঠিকই সময় বের করে নেন গায়িকা। আর এই বিষয়টাই ফের একবার প্রমাণ হয়ে গেল। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন সুনিধি। সেখানে দেখা গিয়েছে, ছেলের সঙ্গে বিছানায় শুয়ে ডুয়েট গাইছেন তিনি।

মিস্টার ইন্ডিয়া ছবির ‘কাটে নেহি কাটতে দিন ইয়ে রাত’ গানটি গেয়েছেন সুনিধি। তাঁর সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে তাঁর ছোট্ট ছেলেকেও। সুনিধি জানিয়েছেন, এই প্রথম ছেলের সঙ্গে ডুয়েট গাইলেন তিনি। গান গাইতে গাইতে ছেলের সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে সুনিধিকে।

প্রসঙ্গত, ২০১২ সালে মিউজিক কম্পোজার হিতেশ সোনিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুনিধি। বিয়ের ছয় বছর পর ২০১৮ সালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। এখন তাঁর ছেলের বয়স দুই বছর। এর আগে ছেলের বিষয়ে তেমন কিছু বলতে না চাইলেও এখন ছেলের সঙ্গে গানের ভিডিও শেয়ার করেছেন সুনিধি।

Back to top button
Close
Close