টাইমলাইনফুটবলখেলা

‘আপনারা স্পেশ্যাল’, বাংলার জামাই সুনীল ছেত্রীর কলকাতাকে নিয়ে করা আবেগঘন পোস্ট মন জিতল সবার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এশিয়ান কাপের কোয়ালিফায়ার পর্বে দুর্দান্ত ফুটবল খেলেছে ভারতীয় দল। ঈগর স্টিমাচের কোচিংয়ে প্রথমবার পরপর তিন ম্যাচে জয় তুলে নিয়েছে সুনীল ছেত্রীরা। সেইসঙ্গে গ্রূপশীর্ষে থেকেই এশিয়ান কাপ এর জন্য যোগ্যতা অর্জন করেছে ব্লু টাইগার্সরা। কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে গত কয়েক বছরের মধ্যে নিজেদের সেরা ফুটবলটা খেলে ফেলেছে। এবার সমর্থনের জন্য কলকাতার ফুটবলপ্রেমীদের ধন্যবাদ জানালেন অধিনায়ক সুনীল ছেত্রী।

সুনীল নিজে কলকাতার জামাই। কলকাতার প্রতি তার একটা আলাদা আবেগ রয়েছে। নিজে এবং তার দল দুর্দান্ত পারফরম্যান্স করে কলকাতার ফুটবলপ্রেমীদের মন জিতেছেন। সুনীল নিজে সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছেন এবং অসাধারণ পারফরম্যান্স করেছেন। তারপর তিনি নিজের টুইটে বাংলাতেও এক লাইন লিখেছেন।

সুনীল ছেত্রী তার বার্তায় বলেছেন, “প্রিয় কলকাতা, আপনারা কতটা বিশেষ বলুন তো? গোটা দল এবং আমি নিজেও বিশ্বাস করি যে সল্ট লেক স্টেডিয়াম আমাদের ৩টে ম্যাচ জয়ের একটা বড় কারণ। আপনারদের সঙ্গে কাটানো এই দিনগুলি স্মরণীয়। আবার দেখা হবে, ‘ততদিন সবাই ভালো থাকবেন’।”

সুনীল নিজে দেশের জার্সিতে ৮৪ গোল করেছেন, যার শেষ ৪টি গোল এসেছে এই যোগ্যতাঅর্জন পর্বে কলকাতার মাঠে। ৩টি ম্যাচে ৪ টি গোল করেছেন তিনি, যাতে সামিল ছিল একটি পেনাল্টি, একটি হেডার, একটি ফ্রি কিক এবং একটি অসাধারণ ডিফেন্সকে বোকা বানিয়ে ঠান্ডা মাথায় করা ফিনিশ। দেশের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ফেরেঞ্চ পুস্কাসকে ছুঁয়ে ফেলেছেন তিনি।

Related Articles

Back to top button