টাইমলাইনখেলাক্রিকেটIPL

বহু প্রতীক্ষার পর অবশেষে রবি শাস্ত্রীর কোচিং নিয়ে মুখ খুললেন সুনীল গাভাস্কার, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি ভারতীয় দলের কোচিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন। এবার রবি শাস্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হলেন কিংবদন্তি প্রাপ্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার। গাভাস্কারের মতে, রবি শাস্ত্রী একজন অসাধারণ কোচ। আত্মবিশ্বাসের তলানিতে থাকা একজন ক্রিকেটারকে কিভাবে আত্মবিশ্বাস জুগিয়ে একজন সফল ক্রিকেটার বানাতে হয় সেটা ভালোভাবেই জানেন রবি শাস্ত্রী। তরুণদের অনুপ্রাণিত করার ক্ষেত্রে রবি শাস্ত্রীর জুড়ি মেলা ভার বলেই মনে করেন সুনীল গাভাস্কার।

ক্রিকেট সম্পর্কিত একটি বিশেষ বই এর উদ্বোধনী অনুষ্ঠানে এসে সুনীল গাভাস্কার বলেন, ” যে কোন ক্রিকেটার অনুশীলনের সময় যদি 10 থেকে 15 মিনিট রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলেন তাহলে তিনি আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। তরুণ ক্রিকেটারদের আত্মবিশ্বাসী করে তোলা এবং অনুপ্রেরণা জোগানোর ক্ষেত্রে রবি শাস্ত্রির জুড়ি মেলা ভার। সুনীল গাভাস্কারের এই মন্তব্যের সঙ্গে সহমত জানান জাতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ।

এছাড়াও সুনীল গাভাস্কার বলেন, রবি শাস্ত্রী অবশ্যই তরুণ ক্রিকেটারদের বকাঝকা করে, তাদের কথা শোনায় তবে সেটা কখনই তাদেরকে তিরস্কার করে নয় রবি শাস্ত্রী তরুণ ক্রিকেটারদের বকাঝকা করে যাতে তারা নিজেদের পারফরম্যান্স আরও বেশি করে উন্নতি করতে পারে এবং তারা যাতে একজন সফল ক্রিকেটার হতে পারে। এছাড়াও ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুনের প্রশংসাও শোনা গিয়েছে সুনীল গাভাস্কারের মুখে।

Related Articles

Back to top button