fbpx
টাইমলাইনবিনোদন

ফাঁস হলো সানি লিওন এর উজ্জ্বল ত্বক ও সেক্সি ফিগারের পেছনের আসল ৫ রহস্য, জানালেন তিনি নিজেই !

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন (sunny leone)। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন। তারপর একে একে আরও ছবি, আইটেম গান, রিয়েলিটি শো সবেতেই নিজের ‘জলবা’ দেখিয়েছেন তিনি। বলিউডে তিনি পরিচিত বেবি ডল নামে। বছর ৩৮এর এই সেক্সি সুন্দরীর ফিগার ও ত্বকের জেল্লা সবার কাছেই রীতিমতো ঈর্ষার বিষয়। কিন্তু তাঁর ব্যস্ত শিডিউল ও কাজের জন্য ত্বকের যত্ন নেওয়া বেশ কঠিন ব্যাপার। কীভাবে নিজের যত্ন করেন সানি?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসেছিলেন সানি। সেখানে তাঁকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, নিজের ত্বকের বিষয়ে যথেষ্ট যত্নবান তিনি। পাশাপাশি বেশ কিছু বিউটি সি্ক্রেটও শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। সানির এই পরামর্শগুলি মেনে চললে আপনিও পেতে পারেন তেমনই উজ্জ্বল ও তারুণ্যময় ত্বক।

রইল সানি লিওনির উজ্জ্বল সেক্সি ত্বকের নেপথ্যে থাকা কিছু বিউটি সিক্রেট-

১. প্রথমে একটি ভাল ব্র্যান্ডের ক্লিনসার নিয়ে মুখটা ভাল করে ধুয়ে ফেলুন।

২. বলিরেখা যাতে কম বয়সেই আপনার সৌন্দর্য্য নষ্ট করে না দেয় তার জন্য ২০ বছর বয়স থেকেই অ্যান্টি রিঙ্কেল ক্রিম ব্যবহার করা উচিত। এতে পরবর্তী সময়ে বলিরেখার হাত থেকে মুক্তি পাওয়া যায়।

৩. রাতে ঘুমোতে যাওয়ার আগে অবশ্যই মুখ ভাল করে পরিষ্কার করা উচিত। যারা প্রতিদিন বাইরে বেরোন তাদের জন্য এটা করা খুবই জরুরি।

৪. প্রতিদিনের ডায়েটে দুধ অবশ্যই রাখেন সানি। দুধ ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে খুবই উপকারী।

৫. শুধু তাই নয়, প্রতিদিন যোগও করেন বলে জানিয়েছেন সানি। যোগ করা শুধুমাত্র যে স্বাস্থ্যের পক্ষে ভাল তাই নয়, ত্বকের পক্ষেও খুবই ভাল। এমনকি অত্যন্ত ব্যস্ত শিডিউলেও যোগ করতে ভোলেন না সানি লিওন।

Back to top button
Close
Close