চিপকের মাঠে শেষ ম্যাচ ধোনির? জল্পনা উস্কে পোস্ট চেন্নাইয়ের, রাখঢাক না রেখেই জবাব রায়নার

   

বাংলা হান্ট ডেস্ক: IPL ২০২৪ এর শুরুর থেকেই ধামাকা করেছে রাজস্থান রয়্যালস আর কলকাতা নাইট রাইডার্স। সেই ভিড়ে কোথাও গিয়ে একটু হলেও ম্রিয়মাণ চেন্নাই। ইতিমধ্যেই গতকাল ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে ফেলেছে ধোনির (MS Dhoni) দল‌। টপার রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়েছে তারা। তারপর থেকেই জল্পনা, মহেন্দ্র সিং ধোনিও নাকি তার শেষ ম্যাচ খেলে ফেলেছে।

সোশ্যাল মিডিয়ার জোর জল্পনা, এটাই নাকি মহেন্দ্র সিং ধোনির শেষ ম্যাচ। শোনা যাচ্ছে, ঘরের মাঠেই আইপিএল এর শেষ ম্যাচ খেলে ফেলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সত্যিই কি তাই? ম্যাচ শেষে সবটা খোলসা করলেন ধোনির ঘনিষ্ঠ বন্ধু সুরেশ রায়না। রাখঢাক না রেখে জানিয়েই দিলেন সবটা।

আসলে এইদিন রাজস্থান বনাম চেন্নাই ম্যাচের ধারাভাষ্যকার ছিলেন রায়না। সেখানেই তার সাথে ছিলেন চেন্নাইয়ের প্রাক্তন ক্রিকেটার অভিনব মুকুন্দ। কথা প্রসঙ্গে তিনি হঠাৎ জিজ্ঞেস করেন, ‘তোমাকে একটা প্রশ্ন করতেই হচ্ছে। এটাই কি চিপকে ধোনির শেষ ম্যাচ?’ একবাক্যেই জবাব দিলেন রায়না।

আরও পড়ুন:উত্তপ্ত ঘাটাল! চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা, কাঠগড়ায় দেবের সাংসদ প্রতিনিধি

ANI 20240408337 0 1712928575279 1712928592422

তারকা ক্রিকেটার স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন ‘একেবারেই নয়’। অর্থাৎ ধোনি এখনই আইপিএল ছাড়ছেন না। তবে এমন জল্পনা কেন? আসলে এই গুজব ছড়িয়েছিল চেন্নাইয়ের একটি পোস্ট থেকে। সেই পোস্ট থেকে অনেকেরই মনে হয়েছিল, এই ম্যাচের পরই অবসর নিতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। ম্যাচ শেষে হয়ত ঘোষণাও করে দেবেন। যদিও এইসব কিছুই হয়নি। আর এখন তো সুরেশ রায়না জানিয়েই দিলেন যে, এখনই ক্রিকেট ছাড়ছেন না এম এস ধোনি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর