টাইমলাইনবিনোদন

অভিনয় করতে ভালবাসতেন, মৃত‍্যুর আগে জীবনের ব‍্যর্থতা নিয়ে মুখ খুলেছিলেন সুশান্ত

বাংলাহান্ট ডেস্ক: বিষে ভরা বছর ২০২০। মহামারির বছর বলিউড ইন্ডাস্ট্রির কাছেও ভয়াবহ ছিল। ওই বছরই জুন মাসে প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। রবিবারের ছুটির দিনে আচমকা এসে পৌঁছেছিল সেই মর্মান্তিক দুঃসংবাদ। তারপর থেকে এই দু বছরে অনেক কিছুই ঘটে গিয়েছে ইন্ডাস্ট্রিতে।

সুশান্তকে মানুষ ভুললেও একথা কেউই অস্বীকার করতে পারবেন না যে তিনি যথেষ্ট প্রতিভাবান ছিলেন। তবুও জীবনে অনেক বার ব‍্যর্থতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে‌। ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন‍্য স্ট্রাগলও কম করেননি তিনি। বিভিন্ন সাক্ষাৎকারে বহুবার ব‍্যক্তিগত জীবনের উত্থান পতন নিয়ে মুখ খুলেছেন সুশান্ত।


কৃতি সাননের সঙ্গে ‘রাবতা’ ছবি ফ্লপ হওয়ার পর ব‍্যর্থতা নিয়ে মুখ খুলেছিলেন তিনি। অভিনেতা বলেছিলেন, “আমি ব‍্যর্থ হতে চাই, বার বার। আমার মনে হয় আমরা খুব সাবধানী ও সতর্ক হয়ে থাকি। জীবনে ব‍্যর্থতার জন‍্যও জায়গা রাখা দরকার। তবে অবশ‍্যই সঠিক কারণের জন‍্য। আমি সব সময় নতুন জিনিস চেষ্টা করে দেখতে চাই। ওতেই আমার আনন্দ।”

ছবি হিট হোক বা ব‍্যর্থ, মনে তার প্রভাব পড়তে দিতেন না সুশান্ত। শুক্রবার ছবির মুক্তির দিনে ফলাফল যাই হোক না কেন, সোমবার নিজের মনকে আবার উত্তেজিত করে তুলতেন তিনি। অভিনয় করতে ভালবাসতেন সুশান্ত। এমন নয় যে অভিনয় করতেই হত তাঁকে। তাই বিষয়টা নিয়ে বেশি ভাবিত হতেন না সুশান্ত। ব‍্যর্থতা থেকে যে কিছু শেখাও যায় তা বিশ্বাস করতেন না তিনি

প্রসঙ্গত, সুশান্তের মৃত‍্যুর পর তদন্তের ভার দেওয়া হয়েছিল সিবিআইকে। কিন্তু এই দু বছরেও কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি তারা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, সুশান্ত মৃত‍্যু মামলার তদন্ত এখনো চলছে। তাই এই সংক্রান্ত কোনো তথ‍্য এখনি বাইরে প্রকাশ করা সম্ভব নয়। তাহলে তদন্ত প্রক্রিয়া বিঘ্নিত হতে পারে।

এমনকি সুশান্তের অস্বাভাবিক মৃত‍্যুর কারণ আত্মহত‍্যা নাকি কোনো রকম ষড়যন্ত্র সেটাও জানায়নি সিবিআই। তবে প্রয়াত অভিনেতার অনুরাগীরা এখনো পর্যন্ত তাঁর বিচারের দাবিতে সরব সোশ‍্যাল মিডিয়ায়‌। সুশান্ত বিচার পাক, এমনটাই আবেদন শুভাকাঙ্খীদের।

Related Articles

Back to top button