টাইমলাইনবিনোদন

নতুন বছরে নবজন্ম! নববর্ষের শুভেচ্ছা বার্তা এল প্রয়াত সুশান্তের তরফে, সত‍্যিটা কী?

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের প্রথম দিনেই বড় চমক অপেক্ষা করছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) অনুরাগীদের জন‍্য। অভিনেতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তা এসেছে। ২০২২ এর প্রথম দিনেই সুশান্ত ভক্তদের চমক দিয়েছে এই শুভেচ্ছা বার্তা।

প্রয়াত সুশান্তের অফিশিয়াল ফেসবুক হ‍্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে একটি স্ট‍্যাটাস। সেখানে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়েছে। পোস্ট দেখে স্বাভাবিক ভাবেই চাঞ্চল‍্য ছড়িয়েছে অভিনেতার অনুরাগীদের মধ‍্যে। তবে কি তাঁর সোশ‍্যাল মিডিয়া প্রোফাইল নতুন করে সক্রিয় হয়েছে?

উত্তর রয়েছে ওই পোস্টের মধ‍্যেই। আসলে সুশান্তের দিদিই তাঁর হয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। পোস্টে লেখা, ‘সকলকে নতুন বছরের শুভেচ্ছা। সবকিছু ভাল হোক। ভাইয়ের তরফে আমি শ্বেতা সিং কীর্তি সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।’ পোস্টটি দেখে আরো একবার আবেগঘন হয়ে পড়েছেন সুশান্ত অনুরাগীরা। ইহজগত থেকে বিদায় নিলেও সুশান্ত এখনো তাদের মাঝেই রয়েছেন, এমনটাই লিখেছেন এস এস আর ভক্তরা।


নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকেও সকলকে নতুন বছরের শুভেচ্ছা বার্তা দিয়েছেন শ্বেতা। সঙ্গে তিনি এও জানিয়েছেন, সুশান্তের হয়ে বিচার চাওয়ার পালা এখনো শেষ হয়ে যায়নি। নতুন বছরে নতুন উদ‍্যমে সুর চড়ানো হবে অভিনেতার মৃত‍্যু রহস‍্যের বিচারের দাবিতে।

আগে নিয়মিত আপডেট দিতেন শ্বেতা। কিন্তু ধীরে ধীরে কমিয়ে দেন পোস্ট। শেষ ১৩ অক্টোবর সুশান্তের একটি ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন তিনি। সেটাই শেষ। উপরন্তু সম্প্রতি ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন শ্বেতা। মেরুন রঙা বিকিনিতে সমুদ্র সৈকতে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁকে।


শ্বেতার ছবিতে প্রশংসার থেকে নিন্দা বেশি হয়েছে। সুশান্ত ভক্তরা রীতিমতো ক্ষুব্ধ হয়েছিলেন তাঁর এই আচরণে। একজন লিখেছেন, ‘নিজের ভাইকে ভুলে গিয়েছ। শুধু মুখেই যত কথা, কাজে কিছু নেই। আমরা এতদিন ধরে তোমাকে সমর্থন করলাম’।

আরেকজন লিখেছেন, গত ১৮ মাস ধরে সুশান্তের পরিবারের কাউকে সুর চড়াতে দেখা যায়নি। গোটা বিশ্ব যখন বলছে এটা আত্মহত‍্যা নয়, খুন। তখন তাঁর পরিবারের থেকে কেউ কিচ্ছু বলেনি। কিন্তু শ্বেতা নেতিবাচক মন্তব‍্যগুলির কোনো উত্তরই দেননি।

গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল‍্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতার আকস্মিক মৃত‍্যুতে তোলপাড় হয়েছিল দেশ‌। বলিউডকে বয়কট করার ডাক উঠেছিল নেটজনতে। সুশান্ত মৃত‍্যু রহস‍্যের তদন্তে নেমেছিল তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু রহস‍্যের কোনো কিনারাই এখনো হয়নি।

Related Articles

Back to top button