টাইমলাইনবিনোদন

‘দিল বেচারা’র জন‍্য ‘ক্রিটিকস সেরা অভিনেতা’র সম্মান পেলেন সুশান্ত, আবেগে ভাসছেন অনুরাগীরা

বাংলাহান্ট ডেস্ক: মরণোত্তর বড় সম্মান পেলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। দাদাসাহেব ফালকে ইন্টারন‍্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যালে (dadasaheb phalke international film festival) ‘ক্রিটিকস বেস্ট অ্যাক্টর’ (critics best actor) নির্বাচিত হলেন সুশান্ত। ছবি সমালোচকদের নিরিখে সেরা অভিনেতার সম্মান পেলেন সুশান্ত। খবর প্রকাশ‍্যে আসতেই আবেগে ভাসলেন অনুরাগীরা।

শনিবার আয়োজিত হয় দাদাসাহেব ফালকে ইন্টারন‍্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যাল ২০২১। সাহিত‍্য থেকে শুরু করে সিনেমা, ওয়েব সিরিজের বহু তারকাই সম্মানে ভূষিত হন। উপস্থিত ছিলেন সুস্মিতা সেন, ববি দেওল, কিয়ারা আডবানীর মতো তারকারা।


সেরা অভিনেতার সম্মান পান অক্ষয় কুমার ও দীপিকা পাডুকোন। ‘লক্ষ্মী’ ও ‘ছপাক’ ছবির জন‍্য সেরা অভিনেতার সম্মান পান তাঁরা। ‘দিল বেচারা’ ও ‘গিল্টি’ ছবির জন‍্য ‘ক্রিটিকস সেরা অভিনেতা’র সম্মান পান প্রয়াত সুশান্ত সিং রাজপুত ও কিয়ারা আডবানী।

ওয়েব সিরিজে অসাধারন অভিনয়ের জন‍্য সেরা অভিনেতার সম্মান পান ববি দেওল ও সুস্মিতা সেন। ‘আশ্রম’ ওয়েব সিরিজের জন‍্য ববি ও ‘আর্যা’ ওয়েব সিরিজের জন‍্য সুস্মিতা এই সম্মান পান। সেরা ছবির সম্মান পেয়েছে ‘তানাজি দ‍্য আনসাং ওয়ারিয়ার’। বছরের সেরা পারফরম‍্যার নির্বাচিত হয়েছেন নোরা ফতেহি।

প্রসঙ্গত, গত বছর ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। সিবিআই তদন্ত শুরু হলেও এখনো অভিনেতার মৃত‍্যুর কারণ জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এখনো খুন বা আত্মহত‍্যা কোনো সম্ভাবনাই উড়িয়ে দিতে রাজি নয় সিবিআই। সম্প্রতি গত ২১ জানুয়ারি গিয়েছে মৃত‍্যুর পর সুশান্তের প্রথম জন্মবার্ষিকী।

Back to top button