টাইমলাইনবিনোদন

বাংলা পাঠ‍্য বইতে স্থান সুশান্তের, ভাইরাল ছবি ঘিরে উচ্ছ্বসিত অভিনেতার ভক্তরা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক মৃত‍্যুর পর কেটে গিয়েছে প্রায় এগারো মাস। এখনো জানা যায়নি অভিনেতার রহস‍্য মৃত‍্যুর কারণ। সিবিআই এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে সুশান্তের মৃত‍্যু নিয়ে। তবে আত্মহত‍্যা বা খুন কোনো সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না সিবিআই।

তবে গত বছরের শেষ পর্যন্তও নেটিজেনদের মধ‍্যে যে উন্মাদনা ছিল সুশান্তের মৃত‍্যু রহস‍্য নিয়ে তার কানাকড়িও বেঁচে নেই এখন। সুশান্তকে এক রকম ভুলেই গিয়েছে মানুষ। যদিও খুব শীঘ্রই আসতে চলেছে সুশান্তের এক বছরের মৃত‍্যুবার্ষিকী।


তবে এবার সুশান্তের এক বছরের মৃত‍্যুবার্ষিকীর আগে একটি মন ভালো করা খবর পাওয়া গিয়েছে। বাংলা পাঠ‍্যবইয়ে ব‍্যবহৃত হয়েছে অভিনেতার ছবি। কোনো ব‍্যক্তি বা পরিবার বোঝাতে সুশান্তের পাঠ‍্যবইয়ে ব‍্যবহার হয়েছে। সেই পাঠ‍্যবইয়ের ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ার দৌলতে।

‘জাস্টিস ফর সুশান্ত’ এর অন‍্যতম মুখ তথা সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু স্মিতা পারেখ পাঠ‍্যবইয়ের ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আরেকটি বাংলা বইতে পরিবারের বাবার কথা বোঝাতে সুশান্তের ছবি ব‍্যবহার হয়েছে। আমাদের শিক্ষা দপ্ত‍রও এটাই ভাবে যে সুশান্তই সেরা। ওকে নিয়ে গর্ব হয়।’ আবার আরেকটি বইতে মানুষ বোঝাতে অভিনেতার ছবির ব‍্যবহার করা হয়েছে।

সুশান্তের অনুরাগীরা বেশ খুশি এই ছবি ব‍্যবহারে। তাঁর মৃত‍্যু বার্ষিকীর আগে এ তাঁর প্রতি এক রকম শ্রদ্ধার্ঘ বলেই মনে করেন অভিনেতার ভক্তরা। পাশাপাশি সুশান্ত যে একদিন তাঁর ন‍্যায‍্য বিচার পাবেন সেই বিষয়েও যথেষ্ট আশাবাদী অনুরাগীরা।

প্রসঙ্গত, দেখতে দেখতে এক বছর ঘুরতে চলল সুশান্তের মৃত‍্যুর। গত বছর ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। সিবিআই তদন্ত শুরু হলেও এখনো অভিনেতার মৃত‍্যুর কারণ জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এখনো খুন বা আত্মহত‍্যা কোনো সম্ভাবনাই উড়িয়ে দিতে রাজি নয় সিবিআই। গত ২১ জানুয়ারি গিয়েছে মৃত‍্যুর পর সুশান্তের প্রথম জন্মবার্ষিকী।

Related Articles

Back to top button