‘আজ প্রমাণ হল মাননীয়া আপনি মিথ্যাবাদী’, হঠাৎ পুরোনো টুইট সামনে এনে তোলপাড় ফেলে দিলেন শুভেন্দু

বাংলা হান্ট ডেস্কঃ আসন্ন লোকসভা নির্বাচন। কিছুদিনের অপেক্ষা মাত্র। আর নতুন বছরের শুরুতেই কলকাতা ও পশ্চিমবঙ্গ পুলিশের সিভিক ভলান্টিয়ারদের (Civic Volunteer) অ্যাড হক বোনাস দেওয়ার জন্য নির্দেশ জারি করেছে রাজ্য। রাজ্য সরকারের (Government Of West Bengal) তরফে জানানো হয়েছে যে, খুব শীঘ্রই কর্মরত সিভিক ভলেন্টিয়ারদের বোনাস বাড়ানো হবে। শুধু তাই নয় সেই সাথে যাদের পুজো বোনাস বাকি রয়েছে তাদের বকেয়াও মিটিয়ে দেওয়া হবে বলে বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে নবান্ন (Nabanna)। এদিকে সেই নির্দেশের প্রতিলিপি সামনে এনে এবার রাজ্যকে জোর খোঁচা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)।

   

শুভেন্দুর পোস্ট:

https://www.facebook.com/100044248758125/posts/pfbid0cYqoN3gTCQoZqGRXSrdHgot6uaNW6excEigASe1iKcywTkLxPTSBRkTtuBN9yG7hl/?d=w&mibextid=qC1gEa

রাজ্য সরকারকে শুভেন্দুর প্রশ্ন, যদি পুজোর সময়ে কলকাতা পুলিশ আর রাজ্য পুলিশের সিভিক ভলান্টিয়ারদের বোনাসে কোনও ফারাক নাই থেকে থাকে তাহলে এখন হঠাৎ কিসের বকেয়া বোনাস? ফেসবুকে লম্বা পোস্ট করে এদিন তৃণমূল সরকারকে তোপ দাগেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফেসবুক পোস্ট করে শুভেন্দু লেখেন, “ঠ্যালায় না পড়লে বিড়াল গাছে ওঠে না !!!”

“আমি যখন টুইট করেছিলাম যে কলকাতা পুলিশের সিভিক ভলেন্টিয়াররা পুজোর বোনাস পাবে “পাঁচ হাজার তিনশো” টাকা করে আর পশ্চিমবঙ্গ পুলিশের সিভিক ভলেন্টিয়াররা পুজোর বোনাস পাবে “দু হাজার টাকা” করে তখন তো মাননীয়া বড় গলা করে বলেছিলেন যে অপপ্রচার করা হচ্ছে ইত্যাদি।
তা পুজো তো প্রায় তিন মাস অতিক্রান্ত, এই নোটিশ টা তো আজকের নাকি? কি বলা হয়েছে এই নোটিশে? বকেয়া বোনাস মিটিয়ে দিতে হবে, তাই তো? তা তখন যদি কলকাতা পুলিশ ও পশ্চিমবঙ্গ পুলিশের সিভিক ভলেন্টিয়াররা সম পরিমান বোনাস দিয়েছিলেন তাহলে আজ বকেয়া মেটানোর প্রয়োজন হচ্ছে কেন?”

civic mamata suvendu

আরও পড়ুন: এবার কড়া অ্যাকশন? ED-র উপর হামলার হোতা শাহজাহান অভিষেক ঘনিষ্ঠ বলে দাবি করে বিস্ফোরক মালব্য

শুভেন্দুর দাবি লোকসভা ভোটের আগে সিভিকদের মানভঞ্জন করতে এই বোনাস দেওয়া হচ্ছে। তিনি লেখেন, “মাননীয়া, আজ প্রমাণ হলো যে সেদিন আপনি মিথ্যা কথা বলেছিলেন। আপনি মিথ্যাবাদী। আপনি আজ চাপে পড়ে এই বকেয়া বোনাস মেটাচ্ছেন, কারণ লোকসভা নির্বাচন আসন্ন, এক লক্ষের বেশি সিভিক ভলেন্টিয়ারের মানভঞ্জন করতে হবে।”

সিভিকদের উদ্দেশ্য করে শুভেন্দু বলেন, ” সিভিক ভলেন্টিয়ার ভাই বোনেরা আপনাকে ক্ষমা করবে কিনা তা ঠিক নেই, কারণ পুজোর বোনাস মানুষ পুজোর সময়ে খরচ করে, অসময়ের প্রাপ্তি দিয়ে কি পুজোর আনন্দ উপভোগ করা যায়?”