আধিকারিকদের নিষ্ক্রিয় রাখতে ভোটার তালিকায় সংশোধনের সময় ‘দুয়ারে সরকার’ ক্যাম্প! টুইট শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ চলছে ডিসেম্বর মাস। বছর ঘুরলেই লোকসভা নির্বাচন (Loksabha Election)। তার আগে আরও বেশি মানুষের কাছে সরকারি প্রকল্পের সুবিধা পৌঁছে দিতে কোমর বেঁধে ময়দানে নেমেছে রাজ্য সরকার। সেই লক্ষ্যে আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে দুয়ারে সরকার শিবির। আর এবার এই দুয়ারে সরকার নিয়েও বিস্তর অভিযোগ সামনে আনলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

   

এদিন নিজের এক্স হ্যান্ডেল থেকে বিস্ফোরক পোস্ট করেন শুভেন্দু। বিরোধী দলনেতা বলেন, আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচনের জন্য ছবির ভোটার তালিকার সারাংশ সংশোধনের জন্য সময়সূচী রাখা হয়েছিল ১.০১.২৪ তারিখে। পূর্বে প্রধান নির্বাচনী অফিসার দ্বারাই তা প্রকাশ করা হয়েছিল।

আরও পড়ুন: ‘সিন্ডিকেট থেকে ২৫০-৩০০ কোটি মমতার’, ফের সক্রিয় কয়লা কেলেঙ্কারি, ভিডিও পোস্ট করে বিস্ফোরক শুভেন্দু

অন্যদিকে পরবর্তীকালে, রাজ্যের মুখ্য সচিব জানান, আগামী “দুয়ারে সরকার” ক্যাম্প আগামী ১৫.১২.২৩ থেকে ৩১.১২.২৩ পর্যন্ত অনুষ্ঠিত হবে৷ শুভেন্দুর অভিযোগ রাজ্য সরকারের এই ‘দুয়ারে সরকার’ ক্যাম্পে বেশ কয়েকটি ব্লক স্তর এবং গ্রাম পঞ্চায়েত স্তরের আধিকারিকদের নিযুক্ত করা হয়েছে। ইচ্ছাকৃতভাবেই সেই সময় এই কর্মকর্তাদের নিষ্ক্রিয় রাখার জন্যই পশ্চিমবঙ্গ সরকার এমনটা করেছে।

mamata suvendu final

শুভেন্দুর টুইট: https://x.com/suvenduwb/status/1734127047432380826?s=48&t=H-35pzf62xpOvQoyCyAm4w

আরও পড়ুন: ঝাড়খণ্ডের সাংসদ ধীরজ সাহুর পর এবার কলকাতায় আয়কর হানা! নজরে ‘এই’ ব্যক্তি, থরহরিকম্প রাজ্যে

শুভেন্দু আরও বলেন, এটা প্রাক লোকসভা সারাংশ সংশোধনের নিষ্পত্তির জন্য উল্লিখিত সময়সূচীকে প্রভাবিত করার জন্যই পশ্চিমবঙ্গ সরকারের একটি অশুভ প্রচেষ্টা মাত্র। এই নিয়ে ইতিমধ্যেই দেশের প্রধান নির্বাচন কমিশনারের কাছে পশ্চিমবঙ্গের মুখ্য সচিবের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন বলেও টুইটে উল্লেখ করেছেন শুভেন্দু অধিকারী।