টাইমলাইনট্রেলারবিনোদন

স্বাধীন জীবন যাপনের স্বপ্নে ষড়যন্ত্র করে খুন স্বামীকে, ফের বোল্ড চরিত্রে স্বস্তিকা!

বাংলাহান্ট ডেস্ক: দিল বেচারার পর ফের একবার বলিউডে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (swastika mukherjee)। তবে এবার বড়পর্দায় নয়, বরং ডিজিটাল প্ল‍্যাটফর্মে দেখা যাবে তাঁকে। নতুন ওয়েব সিরিজ (web series) ‘ব্ল‍্যাক উইডো’তে (black widow) অভিনয় করতে চলেছেন স্বস্তিকা। সঙ্গে রয়েছেন মোনা সিং ও শমিতা শেট্টি।

ট্রেলারে স্বামীর অত‍্যাচার, মারধোর থেকে মুক্তি চান তিন মহিলা। তাই কোনো এক পক্ষকে মারার সিদ্ধান্ত নেন তারা। এরপরেই দেখা যায় আচমকা এক বিষ্ফোরনে একসঙ্গে মৃত‍্যু হয় তিন মহিলার স্বামীর। শুরু হয় তিন ‘স্বেচ্ছা’ বিধবার স্বাধীন জীবন যাপন।


ঠিক এই সময়েই চিত্রনাট‍্যে বড় মোচড়। তাদের গল্পে প্রবেশ করেন পরমব্রত চট্টোপাধ‍্যায়। ওই তিন ব‍্যক্তির রহস‍্য মৃত‍্যুর তদন্ত করছেন তিনি। তাঁর তদন্তে অপরাধী হিসাবে কার নাম উঠে আসবে? স্বামীদের খুনের অপরাধে অভিযুক্ত হবেন স্বস্তিকা, শমিতা, মোনা নাকি এর নেপথ‍্যে রয়েছে অন‍্য কারো হাত?

এই নিয়েই ওয়েব সিরিজের গল্প। তবে চমক রয়েছে আরো। স্বস্তিকা, পরমব্রত ছাড়াও সিরিজে দেখা যাবে রাইমা সেন, সব‍্যসাচী চক্রবর্তী ও সাহেব চ‍্যাটার্জিকে। তবে তাঁদের চরিত্রগুলি স্পষ্ট হয়নি ট্রেলারে।

গতকাল, ১৭ নভেম্বর প্রকাশ‍্যে আসে ওয়েব সিরিজটির ট্রেলার। OTT প্ল‍্যাটফর্ম Zee5 এ আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। ইতিমধ‍্যেই ট্রেলারটি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। স্বস্তিকার অভিনয় নিয়ে তো নতুন করে কিছুই বলার অপেক্ষা রাখে না। শমিতা শেট্টিও দীর্ঘদিন পর অভিনয় দিয়ে নজর কেড়েছেন।

প্রসঙ্গত, গত ৩রা সেপ্টেম্বর হইচইতে মুক্তি পায় স্বস্তিকা মুখোপাধ‍্যায় অভিনীত তাসের ঘর। এরপর অর্জুন দত্তর শ্রীময়ী ছবিতেও দেখা যাবে স্বস্তিকাকে। সোহম চক্রবর্তীকে ছবিতে দেখা যাবে তাঁর স্বামীর ভূমিকায়।

Back to top button