টাইমলাইনভাইরালভিডিও

শুঁড় দিয়ে নিজেরই ছবি আঁকছে হাতি! প্রতিভাবান গজের ভাইরাল ভিডিও মন ছুঁল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ করোনা আবহে চারিদিকে হাহাকারের মধ্যে স্যোশাল মিডিয়া কিছুটা হলেও মানুষকে রিফ্রেস করে। ফাঁকা সময়ে নেটদুনিয়ার ভাইরাল ভিডিও (viral video) কিছুটা হলেও মানুষের মধ্যে আনন্দের রসদ যোগায়, কষ্টের দিনে মনের কোণে হাসির উন্মেষ ঘটায়।

স্যোশাল মিডিয়ায় মানুষের নান কর্মকান্ডের পাশাপাশি বন্য জীবজন্তুদের নানান ভিডিও মাঝে মধ্যে ভাইরাল হতে দেখা যায়। যা অনেকে সময় মানুষের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নেয়। আর একবার কোন ভিডিও মানুষের মনে জায়গা করে নিলে, তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আজকের দিনে সেরকমই এক বন্য জন্তুর ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করব।

আগে দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

অন্যান্য সকল বন্য জন্তুদের মধ্যে হাতিকে (elelphant) মানুষের বেশি কাছাকাছি আসতে দেখা যায়। মানুষের সঙ্গে খেলা করতে, মানুষের কথা মত কাজ করতে, এমনকি মানুষের বন্ধুর ন্যায় আচরণ করতেও দেখা যায়। তবে হাতিদের মধ্যেও কিন্তু অনেক প্রতিভা রয়েছে। সেইরকমই এক হাতির প্রতিভা দেখা যাচ্ছে এই ভিডিওতে।

তুলিতে রং মাখিয়ে নিয়ে শুঁড়ের সাহায্যে ক্যানভাসে ছবি আঁকছে এক হাতি। রং তুলি দিয়ে অবিকল একটি হাতির চিত্র ফুটিয়েছে তুলেছে সেই হাতি। শুধু হাতির ছবিই নয়, সেইসঙ্গে চারপাশে বেশ কয়েকটি সুন্দর ফুলের ছবি এঁকে, পরিপূর্ণ একটি চিত্র অঙ্কন করে তাক লাগিয়ে দিয়েছে সকলকে। স্যোশাল মিডিয়ায় হাতির এই ছবি আঁকার ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে হৃদয় ছুঁয়ে যায় নেটনাগরিকদেরও। ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও।

Back to top button