টাইমলাইনখেলাক্রিকেট

ডন ব্র্যাডম্যানের জন্মদিন শ্রদ্ধা জানিয়ে বিশ্ববাসীকে অভিনব বার্তা দিলেন শচীন তেন্ডুলকর

বাংলাহান্ট ডেস্কঃ গতকাল ছিল কিংবদন্তি ডন ব্র্যাডম্যানের (Don Bradman) 112 তম জন্মদিন। কিংবদন্তি স্যার ডন ব্র্যাডম্যানের জন্মদিনে উনাকে অভিনব শুভেচ্ছাবার্তা পাঠালেন কিংবদন্তি শচীন টেন্ডুলকার। স্মৃতি সরণিতে হেঁটে স্যার ডন ব্র্যাডম্যান এর সঙ্গে নিজের তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কিংবদন্তি শচীন টেন্ডুলকার।

আবেগপ্রবণ হয়ে আজকের এই কঠিন মহামারী সময়ের সঙ্গে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার তুলনা করলেন শচিন টেন্ডুলকার। সেই সময়ের তুলনা করে তিনি তুলে ধরলেন কঠিন সময়েও ডন ব্র্যাডম্যান সকলের কাছে অনুপ্রেরণা। ব্র্যাডম্যানের 112 তম জন্ম জয়ন্তীতে শচীন তেন্ডুলকর সেই সব কথায় তুলে ধরলেন।

টুইট করে শচীন টেন্ডুলকার লিখেছেন, “দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় বেশ কয়েক বছর ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল স্যার ডন ব্র্যাডম্যানকে। কিন্তু সেই কঠিন পরিস্থিতি কোনো প্রভাব ফেলতে পারেনি ব্র্যাডম্যানের পারফরম্যান্সে। তার সত্বেও টেস্টে সবচেয়ে বেশি ব্যাটিং গড় ব্র্যাডম্যানেরই। আজকের এই কঠিন পরিস্থিতিতে বিভিন্ন খেলোয়াড়রা দীর্ঘদিন খেলা থেকে দূরে রয়েছেন। কিন্তু ব্র্যাডম্যান তার ক্যারিয়ারের শীর্ষ ফর্মে থাকাকালীন তাকে ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে থাকতে হয়েছিল, তবুও তিনি ধৈর্য্য হারান নি। হ্যাপি বার্থডে স্যার ডন।”

Related Articles

Back to top button