সিনেমা ছেড়ে রাজনীতিতে! অভিনয় শেষের দিনক্ষণ ঘোষণা করলেন থালাপতি বিজয়

   

বাংলাহান্ট ডেস্ক : তামিল সুপারস্টার ‘থালাপতি’ বিজয় শুরু করতে চলেছেন নতুন অধ্যায়। এবার রাজনীতির ময়দানে দেখা যাবে সাউথের সুপারস্টার বিজয়কে। জানা যাচ্ছে ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগেই রাজনীতির ময়দানে পা রাখবে তাঁর দল। অভিনেতা বিজয়ের ঘনিষ্ঠ সূত্র অন্তত এমনটাই দাবি করেছে।

এমনকি নবনির্মিত এই দলের সভাপতি পদে নিযুক্ত হয়েছেন বিজয়। জানা যাচ্ছে, দিল্লির জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করানো হতে পারে ফেব্রুয়ারি মাসেই।  চেন্নাইতে সেই অনুযায়ী প্রস্তুতিও শুরু হয়ে গেছে। সূত্রের খবর, অভিনেতা বিজয়ের  ‘বিজয় মক্কাল আইয়াক্কাম’ নামের ফ্যান ক্লাবটি সমাজসেবামূলক একাধিক কাজ করে থাকে।

আরোও পড়ুন : দেব, প্রসেনজিৎ নয়! বুর্জ খলিফায় ভেসে উঠল যীশুর মুখ, টলি অভিনেতাকে নিয়ে হচ্ছেটা কী ?

এই ফ্যান ক্লাব এবার রাজনৈতিক দলে রূপান্তরিত হতে চলেছে। মনে করা হচ্ছে তামিলনাড়ুর বাইরেও কেরল ও কর্নাটকেও এই দল প্রসারিত হতে পারে। প্রায় ২০০ জন সদস্যের উপস্থিতিতে বিজয়কে এই দলের প্রথম সভাপতি নির্বাচিত করা হয়। এমনকি খবর এই দলের সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষও নির্বাচিত হয়ে গেছে।

আরোও পড়ুন : বেঁচে আছেন পুনম! কিন্তু হঠাৎ নিজেকে মৃত ঘোষণার কারণ কী ? নেপথ্যের কাহিনী জানলে আঁতকে উঠবেন

পাশাপাশি তৈরি করা হয়েছে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিও। মূলত তামিল ছবিতে অভিনয় করলেও গোটা দেশেই জনপ্রিয়তা তুঙ্গে বিজয়ের। জনপ্রিয়তার নিরিখে তামিল ছবিতে রজনীকান্তের পরই তাঁর নাম আসে। এখনো পর্যন্ত ৬৮ টি ছবিতে অভিনয় করেছেন বিজয়। বিষয়ের অনেক দিনের ইচ্ছা ছিল রাজনীতিতে আসার।

এই অভিনেতা দীর্ঘদিন ধরেই করে আসছেন সমাজসেবামূলক কাজ। দুস্থ মানুষদের খাদ্য সামগ্রী বন্টন, ছাত্র-ছাত্রীদের পড়াশোনার দায়িত্ব নেওয়া থেকে শুরু করে চিকিৎসা করানো, অভিনেতা বিজয়ের একাধিক রুপ দেখেছে দক্ষিণের মানুষ। এবার রাজনীতির ময়দানে বিজয় কতটা সফল হন সেটাই দেখার।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর