fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

রাজনৈতিক লাভ তুলতে মুখ্যমন্ত্রী নিজেও লকডাউন অমান্য করেছেনঃ দিলীপ ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ করোনা আবহের মধ্যে বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের (Dilip Ghosh)। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) কটাক্ষ করে আবারও বিঁধলেন বিজেপি রাজ্য (west bengal) সভাপতি দিলীপ ঘোষ। করোনা নিয়েই বিরোধ তুঙ্গে। রাজ্যে বাড়তে থাকা করোনা সংক্রমণের মধ্যেই দিলীপ ঘোষের মন্তব্যের জেরে সরগরম রাজনৈতিক মহল।

রাজ্যে ক্রমাগত করোনা সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পেলেও, তাঁর মধ্যে বাড়ছে সুস্থতার হারও। কিন্তু লকডাউন মানছেন না কেউই, এমনকি মুখ্যমন্ত্রীও না। বৃহস্পতিবার সকালে এমনই এক বিতর্কিত মন্তব্য করে ফের বিপাকে পড়লেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের মন্তব্য
দিলীপ ঘোষের কণ্ঠে শোনা গেল, ‘লকডাউন ঘোষণা করলেই শুধু হবে না, তা কড়াকড়িও তো করতে হবে। কনটেইনমেন্ট জোনগুলিতে সতর্কতা বাড়াতে হবে। কিন্তু আমার মনে হয়, মুখ্যমন্ত্রী এই বিষয়টাকে সিরিয়াসলি নিচ্ছেনই না। প্রথম থেকেই তিনি লকডাউন মানে নি। সেই সঙ্গে তাঁর নেতারাও মানেনি। ফলে পশ্চিমবঙ্গে কখনই সঠিক ভাবে লকডাউন হয়নি। বিনা প্লানিংয়েই সমস্ত কিছু করা হয়েছে। মানুষের সুরক্ষার কারণেই লকডাউন। আর এটা সকলেরই মান্য করা উচিত’।

সেই সঙ্গে তিনি আরও বললেন, ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে চিফ সেক্রেটারি, হোম সেক্রেটারির নেওয়া সিধান্তকে এক ঝটকায় পাল্টে দিয়ে বাতিল করে দিলেন মুখ্যমন্ত্রী। আমার মনে হয় সবকিছুতেই রাজনৈতিকভাবে ডিসিশন নেওয়া হচ্ছে। তাহলে স্বাভাবিক ভাবে এর কোনও ফল পাওয়া যাবে না।”

Back to top button
Close