fbpx
খেলাটাইমলাইন

পাকিস্তানের বিখ্যাত অফ স্পিনারকে যাচ্ছে না চেনা, কেন সেজেছেন এমন?

বাংলাহান্ট ডেস্কঃ চীন থেকে আগত করোনাভাইরাস (corona virus) সারা বিশ্বকে তোলপাড় করে দিচ্ছে। এই ভাইরাসের জেরে মৃত্যু হয়েছে অনেকের। আর আক্রান্ত হয়েছে অনেকে। পাশাপাশি চলছে সরকার ঘোষিত ‘লকডাউন’ (lockdown)। আর এই লকডাউনের জন্য সব মানুষ ঘরবন্দি। আর ঘরবন্দি থেকে বাদ যায়নি সাকলিন মুস্তাক (Sakeline Mustache)। তিনি ঘরবন্দি। তার মেয়ে  তাকে এভাবে সাজিয়েছে।

সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। গৃহবন্দি বাবাকে পেয়ে নিজের খুশিমতো সাজিয়েছে মেয়ে। মেয়েকে পাশে নিয়ে সেই ঘটনার কথা নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন প্রাক্তন সেই ক্রিকেটার। নতুন রূপে সেই ক্রিকেটারকে দেখে মজাতে মেতেছেন নেটাগরিকরা।

 

সেই ভিডিয়োয় ওই ক্রিকেটারকে দেখা যাচ্ছে মেয়েদের সাজে। মাথায় লাল রঙের পরচুলা পরেছেন তিনি। ঠোটে গোলাপি রঙের লিপস্টিকের পাশাপাশি, নীল রঙের আই শ্যাডোও লাগিয়ে দিয়েছে তাঁর মেয়ে। সেই ভিডিয়ো পোস্ট করে, প্রিয়জনের সঙ্গে সাবধানে ঘরে থাকার বার্তা দিয়েছেন তিনি।

অদ্ভূত সেজে ভিডিয়ো পোস্ট করা ওই প্রাক্তন ক্রিকেটার পাকিস্তানের আসল পরিচয়? তাঁর অফ স্পিনে নাকানিচোবানি খেয়েছেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। সেই সাকলিন মুস্তাককেই এ ভাবে সাজিয়েছে তাঁর মেয়ে।

 

Back to top button
Close
Close