fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভারত

রাজনৈতিক যুদ্ধের উর্দ্ধে গিয়ে মোদী-মমতার প্রশংসা করলেন রাজ্যপাল

বাংলাহান্ট ডেস্কঃ বাংলাকে করোনা (COVID-19) মুক্ত করার যুদ্ধে অতুলনীয় ভূমিকা পালন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজনৈতিক বিবাদের উর্দ্ধে গিয়ে তিনি প্রশংসা করলেন রাজ্যের (West bengal) মুখ্যমন্ত্রীর। রাজ্য এবং কেন্দ্র এই সময় একত্রিত হয়ে তাঁদের দায়িত্ব পালন করে চলেছেন বললেন তিনি।

করোনা পরিস্থিতি নিয়ে রবিবার এক ট্যুইট করেন রাজ্যপাল। তিনি বলেন, ‘করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য কেন্দ্র এবং রাজ্য একত্রিত হয়ে যেভাবে লড়ছে, তা সত্যিই প্রশংসনীয়। এই সময় রাজ্যের প্রয়োজনে কেন্দ্র থেকে ১০০০০ হাজার করোনা পরীক্ষা কিট পাঠানো হয় রাজ্যে। বর্তমান পরিস্থিতিতে সকলকেই রাজনীতির উর্দ্ধে গিয়ে এক হয়ে লড়াই করতে হবে’।

রাজ্যে লকডাউন পরিস্থিতি মান্য হচ্ছে কিনা তা দেখতে মাঝে মাঝেই রাস্তায় বেড়িয়ে পরছেন মুখ্যমন্ত্রী। রাস্তায় নেমে নিজেই বুঝিয়ে দিচ্ছনে কিভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। অত্যাবশ্যকীয় পণ্যের প্রয়োজনে রাস্তায় বেরোনোর পর, সাধারণ মানুষ কিভাবে নিজেদের সুরক্ষিত রাখবেন, তা বারবার করে নিজেই কখনও ছবি এঁকে আবার কখনও রাস্তায় দাগ দিয়ে বুঝিয়ে দিচ্ছনে। বিভিন্ন রকম সতর্কতা মূলক পন্থা অবলম্বন করে রাজ্যবাসীকে সুরক্ষিত থাকার নির্দেশ দিচ্ছেন তিনি।

এখনও অবধি রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ জন এবং প্রাণ হারিয়েছেন ১ জন ব্যক্তি। রাজ্যে করোনা পরিস্থিতির খোঁজ খবর নেওয়ার জন্য সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোন করেছিলেন মুখ্যমন্ত্রীকে। এবং বিভিন্ন রকম সাহায্যের কথাও বলেন তাঁরা।

Back to top button
Close
Close