fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আইপিএল অনিশ্চিত, এমন পরিস্থিতিতে ধোনির জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেল: হর্ষ ভোগলে।

ভারতীয় ক্রিকেট প্রেমীরা অনেকেই মনে করেছিলেন এবারের আইপিএলে ধোনি যদি ভালো পারফরম্যান্স করতে পারে তাহলে ফের জাতীয় দলের জার্সি গায়ে খেলতে দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু এখন সেই আসা নেই বললেই চলে কারণ এই মুহূর্তে করোনা ভাইরাসের জন্য দেশজুড়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাতে আইপিএল হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। আর এমন পরিস্থিতিতে ধারাভাষ্যকর হর্ষ ভোগলে মনে করছেন আইপিএল যদি না হয় তাহলে জাতীয় দলে ধোনির কামব্যাক করার সম্ভাবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হয়ে গেল।

আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাস থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ তার আগে আইপিএলে ধোনি যদি ভালো পারফরম্যান্স করতে পারতেন তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনির কথা ভাবা হত বলে জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। কিন্তু এই মুহূর্তে দেশে যে পরিস্থিতি তাতে আইপিএল হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। আর এমন পরিস্থিতিতে হর্ষ ভোগলে মনে করেন আইপিএল যদি না হয় তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনির সুযোগ পাওয়ার সম্ভাবনা একেবারেই নেই।

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর জাতীয় দলের জার্সি গায়ে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে, বরং তিনি আইপিএলের জন্য নেটপ্রাক্টিস শুরু করে দিয়েছিলেন। এবার আইপিএলে নিজেকে একেবারে নিংড়ে দিতে চেয়েছিলেন ধোনি কিন্তু এই মুহূর্তে দেশ যে পরিস্থিতিতে দাঁড়িয়ে তাতে আইপিএল হওয়ার কোনো সম্ভাবনাই নেই, এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেল ধোনির জন্য।

Back to top button
Close
Close