আদার দুর্ঘটনার পর এবার হাসপাতালে ভর্তি পরিচালক সুদীপ্ত সেন! বিপদ কাটছে না কেরালা স্টোরির

   

বাংলাহান্ট ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) নিয়ে চর্চা চলছে নাগাড়ে। কখনো বক্স অফিস সংগ্রহ নিয়ে, কখনো আবার বিতর্কের জেরে অভিনেতা অভিনেত্রীদের হেনস্থার ঘটনা উঠে আসছে সংবাদ শিরোনামে। কিছুদিন আগেই দুর্ঘটনার মুখে পড়েছিলেন ছবির মুখ্য অভিনেত্রী আদা শর্মা। আর এবার হাসপাতালে ভর্তি হলেন পরিচালক সুদীপ্ত সেন (Sudipto Sen)।

নিজের ছবির প্রচারে কোনো খামতিই রাখছেন না তিনি। আইনি লড়াইয়ের পর পশ্চিমবঙ্গে ছবির উপর থেকে নিষেধাজ্ঞা তুলতে পেরেছেন পরিচালক। বাংলায় আবারো শুরু হয়েছে ছবির প্রদর্শনী। পাশাপাশি বিভিন্ন রাজ্য, বিভিন্ন শহর ঘুরে ঘুরে ছবির প্রচার করছেন তিনি। ধকলের জেরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সুদীপ্ত সেন।

sudipto sen

সংবাদ মাধ্যম সূত্রে খবর, আপাতত প্রচার পর্ব স্থগিত রাখা হয়েছে পরিচালক অসুস্থ থাকায়। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই আবারো কোমর বেঁধে প্রচারে নেমে পড়বেন সুদীপ্ত সেন। ১০ টা শহরে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

প্রসঙ্গত, গত ৫ মে মুক্তি পেয়েছে দ্য কেরালা স্টোরি। মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী আদা শর্মা। ট্রেলারে প্রথমে তাঁকে কেরল বাসী এক হিন্দু মেয়ের চরিত্রে দেখানো হয়। কিন্তু পরবর্তীকালে পরিকল্পনা করে ধীরে ধীরে ভুল বুঝিয়ে ধর্মান্তকরণ করা হয় তাঁকে। শেষে তাঁর জায়গা হয় ISIS-এ।

ছবিটিকে ঘিরে প্রথম থেকে বিতর্ক যেমন ছিল, তেমনি আবার বক্স অফিসেও ধামাকা করছে দ্য কেরালা স্টোরি। সম্প্রতি গোটা বিশ্বের বক্স অফিসে ২০০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে ছবির ব্যবসা। তবে ধীরে ধীরে কমছে ছবির ব্যবসার পরিমাণ। ২১ তম দিনে এক ধাক্কায় অনেকটাই কমেছে ব্যবসার অঙ্ক। এক দিনে মাত্র ৩ কোটি টাকা তুলতে পেরেছে দ্য কেরালা স্টোরি। এখনো পর্যন্ত মোট ২১৩.১৭ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।

তবে ব্যবসার পরিমাণ কমলেও ইতিমধ্যেই ব্লকবাস্টার হিট হয়ে গিয়েছে দ্য কেরালা স্টোরি। আদা শর্মা সোশ্যাল মিডিয়ায় এই সুখবর ঘোষণা করেছেন। এর মাঝেই আবার হেনস্থার শিকার হয়েছেন অভিনেত্রী। তাঁর ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে গিয়েছে নেটপাড়ায়। তবে তিনি যে দমে যাওয়ার পাত্র নন সেটা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন আদা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর