ভারতের এই স্টার ক্রিকেটারের শাশুড়ির রয়েছে ৮০০ কোটির ব্যবসা! জামাইয়ের পরিচয় অবাক করবে

বাংলা হান্ট ডেস্ক : ইন্ডিয়ার ন্যাশনাল ক্রিকেট টিমের (India National Cricket Team) একজন ক্রিকেটারের শাশুড়ি (mother-in-law) নাকি বিলিয়ন ডলারের কোম্পানি পরিচালনা করেন। কে সেই ভাগ্যবান ক্রিকেটার? তাছাড়া কার শাশুড়ির কথা বলা হচ্ছে? ক্রিকেটারও যেমন খেলার মাঠে কম যান না তেমনি শাশুড়িও কিন্তু কম যান না। তিনি কোনও সাধারণ আর পাঁচটা শাশুড়ির মতো না। কে ইনি? জানেন কার কথা বলা হচ্ছে এখানে? জানতে হলে প্রতিবেদনটির উপর চোখ রাখুন।

   

তিনি ৮০০ কোটি টাকার ব্যবসা (Business) চালান। তিনি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অনেক কাছের আত্মীয়। এনার নাম শীলা সিং। কে এই মহিলা? কিসের সম্পর্ক তাঁর ধোনির সাথে? আসলে ইনি হলেন মহেন্দ্র সিং ধোনির শাশুড়ি (Mother in Law) শীলা সিং (Sheila Singh)। ধোনির স্ত্রী সাক্ষী ধোনির মা। ক্রিকেট খেলার সময় ধোনি তাঁর নিজের নামে একটি প্রোডাকশন হাউস খুলে ছিলেন। সেই ‘ধোনি এন্টারটেইনমেন্ট লিমিটেড’ (Dhoni Entertainment Limited) প্রোডাকশনের বর্তমান সিইও (CEO) শীলা সিং।

বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ধোনির শাশুড়ি বহু বিলিয়ন ডলারের কোম্পানি পরিচালনা করেন। ২০২০ সাল থেকে এই কোম্পানি চালাচ্ছেন সাক্ষি ধোনি (Sakshi Dhoni) এবং তাঁর মা। একজন গৃহবধূ হয়ে কোম্পানি চালানো চারটি খানি বিষয় নয়। এই কোম্পানি চালাতে সাক্ষী তাঁর মা-কে সাহায্য করেন। এই কোম্পানিটি অনেক নতুন প্রজেক্ট চালু করেছে। শীলা সিং এই কোম্পানিতে প্রথম সিইও এর ভূমিকা পালন করেন। তাছাড়া সাক্ষী ধোনি এই কোম্পানির শেয়ারহোল্ডারও।

shaksi

সূত্রের খবর, ধোনি এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড মাত্র চার বছরের মাথায় ৮০০ কোটি টাকা অতিক্রম করেছে। এই সংস্থায় সাক্ষী ধোনির বেশি শেয়ার রয়েছে। তাছাড়া এই কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হচ্ছেন সাক্ষী। তাঁর এই প্রোডাকশন তাঁর স্ত্রী এবং শাশুড়ির জন্য সাফল্য অর্জন করেছে। ধোনি অনেক ব্যবসা এবং প্রকল্পে তাঁর অর্থ বিনিয়োগ করেছেন। ফলে বর্তমানে তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১০০০ কোটি টাকা। তাই বর্তমানে শীলা সিংয়ের মাথায় তাঁর জামাইয়ের কোটি টাকার ব্যবসা চালানোর দায়িত্ব রয়েছে।