টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অমিত শাহের ভুয়ো প্রতিশ্রুতিতে বাংলার মানুষ পা দেবে না, বললেন ফিরহাদ হাকিম

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূলের তৈরি করা অক্ষর ছকে এবার অমিত শাহকে বিঁধলেন রাজ্যের পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলা সফরের তীব্র কটাক্ষ করে বললেন, অমিত শাহ জি এবং ওনার দল বিজেপি মিথ্যে প্রতিশ্রুতি দেয় এবং মিথ্যে ভুয়ো খবর ছড়ায়।

তৃণমূলের অক্ষর ছক
অমিত শাহের এই বাংলা সফরের বিরোধিতা করে তৃণমূলের তরফে এক অভিনব প্রচার শুরু হয়েছে। কতকগুলি ইংরেজি অক্ষর পাশাপাশি এলোমেলো ভাবে সাজানো হয়েছে। তার মধ‍্যে লুকিয়ে রয়েছে কিছু অর্থপূর্ণ ইংরেজি শব্দ। তবে এই নেতিবাচক শব্দগুলি অবশ‍্যই অমিত শাহকে কটাক্ষ করেই লেখা হয়েছে। তা আর বলার প্রয়োজন রাখে না।

ফিরহাদ হাকিমের তোপ
এই অক্ষর ছক থেকে যে শব্দটা যার চোখে পড়ছে, সে সেই শব্দটা অমিত শাহকে কটাক্ষ করে ট্যুইট করছেন। এই অক্ষরের খেলায় মন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) প্রথমেই চোখ পড়েছে ‘FAKE’ শব্দটার উপর। নিজের ট্যুইটার হ্যান্ডেল ট্যুইট করে তিনি লিখেছেন, ‘আমি দেখতে পাচ্ছি ‘FAKE’ শব্দটা। অমিত শাহ জি এবং ওনার দল বিজেপি মিথ্যে প্রতিশ্রুতি দেয় এবং মিথ্যে ভুয়ো খবর ছড়ায়। দয়াকরে এটা ভুলে যাবেন না অমিত জি, বাংলার মানুষকে অতো সহজে বোকা বানানো যায় না’। পাশাপাশি হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘#BanglaBirodhiAmitShah’।

কটাক্ষ করেছেন নুসরত জাহানও
তৃণমূলের তৈরি করা অক্ষর ছকে মন্ত্রী ফিরহাদ হাকিমের পর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। এক্ষেত্রে তিনি এক ট্যুইট করে লিখেছেন, ‘আমি LIAR শব্দটা দেখতে পাচ্ছি। আর শুধু সেই নির্লজ্জ মিথ‍্যে গুলো মনে পড়ছে যা অমিত শাহ এই দেশবাসীকে শুনিয়ে বোকা বানিয়ে এসেছেন। বাংলার মানুষ তোমার এই প্রচার কোনোদিন ভুলবে না।’

Back to top button