টাইমলাইনখেলাক্রিকেট

জাদেজার স্ত্রী-র সঙ্গে তর্কাতর্কির পর হাসপাতালে ভর্তি করা হল পুলিশকর্মীকে

বাংলাহান্ট ডেস্কঃ এই মুহূর্তে দেশজুড়ে যে হারে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তার হাত থেকে বাঁচার জন্য অন্যতম প্রধান উপায় হল মাক্স এর ব্যবহার। কিন্তু দীর্ঘদিন কেটে গেলেও সরকারের এই বিধি নিষেধ উপেক্ষা করে মাক্স ছাড়াই অনেকে রাস্তাঘাটে বেরিয়ে পড়ছেন। এবার মাক্স ছাড়াই রাস্তায় বের হলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাদা। মাক্স না পরার কারনে জাদেজার স্ত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে পুলিশের সঙ্গে ব্যাপক তর্কে জড়িয়ে পড়েন জাদেজার স্ত্রী। শেষ পর্যন্ত হাঁসফাঁস করতে করতে হাসপাতালে ভর্তি করতে হয় সেই পুলিশকর্মীকে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ন’টা নাগাদ রাজকোটে একটি গাড়ি আটক করে পুলিশ। সেই গাড়িতে ছিলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং তার স্ত্রী। জাদেজা মুখে মাক্স ব্যবহার করলে তার স্ত্রী-র মুখে কোন প্রকার মাস্ক ছিল না।

রাজকোটে কিষানপাড়া চক নামে একটি জায়গায় জাদেজার গাড়ি আটকে দেন এক মহিলা কনস্টেবল এবং তারপর মাক্স না পরার কারনে জাদেজার স্ত্রী-কে জরিমানা করা হয়। সেই সময় সেই মহিলা কনস্টেবলের সাথে ব্যাপক তর্কাতর্কিতে ছড়িয়ে পড়েন জাদেজার স্ত্রী। একে অপরের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ আনা হয়েছে। তবে কোন প্রকার মামলা রুজু করা হয়নি।

Related Articles