“মুঝে পিনে কা শখ নেহি…,” লকআপে গাইলেন বন্দি! নেটমাধ্যমে ভাইরাল মহিলা কনস্টেবলের প্রতিক্রিয়াও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে প্রতিদিনই হাজার হাজার ভিডিও ভাইরাল (Viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেগুলিকে দেখতে পছন্দ করেন নেটিজেনরা (Netizen)। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলি রীতিমতো চক্ষু চড়কগাছ করে দেয় সকলের। সেই রেশ বজায় রেখেই একটি অবাক করা ভিডিও এবার সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে থানার মধ্যে লকআপে থাকা অবস্থাতেই বলিউডের জনপ্রিয় হিন্দি গান গাইছেন বন্দি।

   

এদিকে, ওই বন্দির এহেন গান অবাক করে দেয় সেখানে থাকা পুলিশকর্মীদেরও। এমনকি, তাঁদের মধ্যে কেউ কেউ আবার ওই ঘটনার ভিডিও করতে থাকেন। এমতাবস্থায়, ওই ভিডিওটিতে গান শোনার পর এক মহিলা কনস্টেবলের প্রতিক্রিয়াও ধরা পড়েছে। যিনি তাঁর হাসি রীতিমতো থামাতে পারেন নি। আর এই দৃশ্যই এখন দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম।

আবারও ভাইরাল পুরোনো ভিডিও: এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, ওই ভিডিওটি কিছুটা পুরোনো। প্রায় তিন বছর আগে উত্তরপ্রদেশ পুলিশের এক অফিসার তাঁর টুইটার হ্যান্ডেলের মাধ্যমে শেয়ার করেছিলেন এটি। যদিও, সম্প্রতি ফের একবার এই ক্লিপটি ইন্টারনেটে সবার দৃষ্টি আকর্ষণ করেছে। যা হাসির রেশ উদ্রেক করেছে সকলের মধ্যেই।

শুরু করেন “কুলি” ছবির গান: মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে লকআপে আটকে থাকা বন্দিটি অমিতাভ বচ্চন এবং ঋষি কাপুরের জনপ্রিয় সিনেমা “কুলি” (১৯৮৩)-র বিখ্যাত “মুঝে পিনে কা শখ নাহি, পিতি হু গাম ভুলনে কো…” গানটি গাইতে থাকেন। এদিকে, তাঁর এই গান শুনে হাসতে থাকেন সেখানে উপস্থিত পুলিশকর্মীরা।

এদিকে, নতুন করে এই ভিডিওটি গত ১৮ নভেম্বর “ghantaa” নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছিল। যেটি দেখার জন্য হাজার হাজার মানুষ ভিড় জমিয়েছেন। পাশাপাশি, এই প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত ভিডিওটি ৫৫ হাজার ৩০০ জনেরও বেশি ব্যবহারকারী লাইক করেছেন। শুধু তাই নয়, ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “এটাও ঠিক আছে”। এমতাবস্থায়, ভিডিওটি দেখার পর নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

সম্পর্কিত খবর