টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলের অন্দরে এখন বাঁধাকপির দশা, পাতা ছাড়াতে ছাড়াতে শুধু পিসি ভাইপো পড়ে থাকবেঃ দিলীপ ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ শাসক দলের দিকে এবার কামান তাক করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। তৃণমূল দলকে বাঁধাকপির সঙ্গে তুলনা করে মজা ওড়ালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেইসঙ্গে শুভেন্দু অনুগামীদের কোণঠাসা করার পাল্টা জবাবও দিলেন দিলীপ ঘোষ।

বাঁধাকপির মত অবস্থা তৃণমূলের
তৃণমূলকে কটাক্ষ করে বললেন, ‘তৃণমূল দল এখন বাঁধাকপির পর্যায়ে আছে। পাতা ছাড়াতে ছাড়াতে শেষে দেখবেন শুধু পিসি ভাইপো পড়ে রয়েছে। সব সদস্য আমাদের দিকে চলে আসবে। পার্টি তো উঠেই যাবে। তাই এখনও যারা পরিবর্তন চাইছেন, তাদের স্বপ্ন সফলের দায়িত্ব আমাদের। বিজেপি সত্যিকারের পরিবর্তন করবেই’।

 

তৃণমূলের সবাই দুর্নীতির সঙ্গে যুক্ত
প্রশান্ত কিশোর এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় শনিবার হাওড়ায় ৩ মন্তড়িকে নিয়ে বৈঠক করার বিষয়ে পরদিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে তৃণমূল দলকে বাঁধাকপি বলে কটাক্ষ করার পাশাপাশি তিনি আরও বললেন, ‘তৃণমূল পার্টি মানেই গোষ্ঠীদ্বন্দ্ব ও দুর্নীতি। সব নেতাই দুর্নীতির সঙ্গে যুক্ত। তৃণমূল পার্টি বলতে আদতে কিছুই নেই, শুধু রয়েছে কিছু গোষ্ঠী। কেন্দ্রের সংস্থা কাজ শুরু করতেই, হৈ চৈ পড়ে গেছে। কয়লা পাচার,গরু পাচার এসমস্ত কাজের সঙ্গে যুক্ত থাকে সরকারী পার্টির নেতারা। সেখানে হামলা করতেই, মুখ্যমন্ত্রী অবধি জল গড়িয়েছে। তাহলেই দেখুন, এরা কেমন’।

পাল্টা দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়
দিলীপ ঘোষকে পাল্টা দিয়ে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বললেন, ‘দিলীপ যখনও সাংসদ হননি, তখন তো থাকতেন বেলেঘাটায় ২ কামরার ফ্ল্যাটে। এখন থাকেন আবার প্রোমোটারের দেওয়া ফ্রির ১৮ কামরার ফ্ল্যাটে। তাহলেই বলুন ওনার থেকে দুর্নীতিযুক্ত আর কে আছে?’

তৃণমূলের সভাকে ঘিরেও জবাবা দিলেন
এদিকে আবার অমিত শাহ দলীয় কর্মীর বাড়িতে যাওয়ার পরদিন তৃণমূলের সভা প্রসঙ্গে দিলীপ ঘোষ (dilip ghosh) বলেন, ‘অমতি শাহ সভা করতে নয়, দলের সদস্যের বাড়িতে মধ্যাহ্নভোজ গ্রহণ করতে এসেছিলেন। তাঁকে দেখতেই লোকজন ভিড় করেছিল। তাতে যদি তৃণমূল সভা ভেবে পাল্টা সভা করে, তাহলে সামনেই তো নির্বাচন আমরাও সভা করব’।

Back to top button